ফুলবাড়িতে গৃহবধুকে মারপিট : আটক ৩

প্রকাশঃ ২০১৮-০১-০৯ - ১৬:০৩

মেহেদী হাসান উজ্জল, ফুলবাড়ি (দিনাজপুর) : দিনাজপুরের ফুলবাড়িতে জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে গৃহবধুকে মারপিট করা হয়েছে। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

থানায় দায়ের করা অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার স্বজনপুকুর বুন্দিপাড়া গ্রামের শাখাওয়াত হোসেনের সাথে প্রতিবেশী আব্দুল মালেকের দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এ ব্যাপারে আদালতে মামলা বিচারধীন রয়েছে।

গত ৭ জানুয়ারি আব্দুল মালেক দলবলসহ শাখাওয়াতের বাড়িতে গিয়ে টিউবওয়েলের পানি বের হওয়ার নালা বন্ধ করে দেয়।
এ সময় শাখাওয়াতের স্ত্রী রহিমা বিবি (৩৬) প্রতিবাদ তারা করলে ক্ষিপ্ত হয়ে শাখাওয়াতের বাড়ির পায়খানাসহ টিনের চালা ভাংচুর করে এবং রহিমা বিবিকে বিবস্ত্র করে মারপিট করে।

পরে এলাকাবাসী আহত রহিমা বিবিকে উদ্ধার করে ফুলবাড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। এ ব্যাপারে রহিমা বিবি বাদি হয়ে থানায় অভিযোগ দায়ের করেন।

ফুলবাড়ি থানার ওসি (তদন্ত) আব্দুর রহমান জানান, অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ওই দিনই ঘটনাস্থল পরিদর্শনে যায়। এ সময় পুলিশের সামনেই তারা আবারও উত্তেজিত হলে পুলিশ মৃত আশরাফ আলীর ছেলে আব্দুল মালেক (৪৮),মালেকের ছেলে আবু সাঈদ (২৭) ও রবিন (১৬) কে আটক করে। আকটকৃতদের মধ্যে মালেক ও সাঈদকে ১৫১ ধারায় গ্রেপ্তার দেখিয়ে ৮ জানুয়ারি আদালতে পাঠানো হয়েছে। অপরদিকে রবিনকে শিশু অপরাধ আইনে কোর্ট হেফাজতে রাখা হয়েছে।