বিএসপির সদস্যের দাদির মৃত্যু : শোক

প্রকাশঃ ২০১৭-১২-০৭ - ১০:৫৫

রবিউল ইসলাম মিটু, যশোর : যশোর সদর উপজেলার রামনগর মোল্যাপাড়ার মৃত আমিন মোল্যার স্ত্রী এবং বিদ্রোহী সাহিত্য পরিষদের কর্মকর্তা রবিউল হাসনাত সজল ও সোনিয়া সুলতানা চাঁপার দাদি আশরাফী বেগম (১০২) মঙ্গলবার গভীর রাতে বার্ধক্যজনিত কারণে মৃত্যু বরণ করেছেন। বুধবার দুপুরে বাদ জোহর জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়েছে। জানাজায় স্থানীয় রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, সাংবাদিকরা অংশগ্রহন করেন। মৃত্যুকালে ৫ ছেলে মেয়ে, আত্মীয় স্বজন ও গুণগ্রাহী  রেখে গেছেন। জানাজা পরিচালনা করেন রামনগর মোল্যাপাড়া মাদ্রাসার মুফতি আব্দুল কাদের আল আমিনী।

এদিকে কবি রবিউল হাসনাত সজল ও সোনিয়া সুলতানা চাঁপার দাদির মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা এবং বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন বিদ্রোহী সাহিত্য পরিষদের সভাপতি অধ্যাপক মো. সামসুজ্জামান, সহ-সভাপতি কাজী রকিবুল ইসলাম, আমির হোসেন মিলন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মুন্না, সহ-সাধারণ সম্পাদক নূরজাহান আরা নীতি, প্রকাশনা সম্পাদক আহমদ রাজু, ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক অ্যাড. আহাদ আলী লস্কার, নির্বাহী সদস্য-শেখ ইমামুল কবির, আহমেদ মাহাবুব ফারুক, আবুল হাসান তুহিন, প্রতিষ্ঠাতা সভাপতি পদ্মনাভ অধিকারী, আজীবন সদস্য রবিউল ইসলাম মিটু প্রমূখ।

আগামী ৮ ডিসেম্বর শুক্রবার জুম্মাবাদ মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। এতে সংশ্লিষ্ট সকলকে উপস্থিত হওয়ার জন্য পরিবারের পক্ষে রবিউল হাসনাত সজল অনুরোধ জানিয়েছেন।