বেনাপোলে ২০ টি স্বর্ণের বারসহ আটক ১

প্রকাশঃ ২০১৮-০২-০৪ - ১৫:১৬

বেনাপোল প্রতিনিধি : বেনাপোল পোর্ট থানার সামনে থেকে রোববার সকালে সোয়া ২ কেজি ওজনের ২০ টি স্বর্ণের বারসহ সবুজ মিয়া (২২) নামে একজন স্বর্ণ পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। স্বর্ণ পাচারকারী সবুজ একজন ইজিবাইক চালক। সে বেনাপোল পোর্ট থানার সীমান্তবর্তী সাদিপুর গ্রামের শহিদুল হকের ছেলে।
বেনাপোল চেকপোষ্ট আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার আব্দুল ওয়াহাব জানান, বেনাপোল বাজার থেকে বিপুল পরিমাণ স্বর্ণের একটি চালান নিয়ে সবুজ নামে একজন পাচারকারী সীমান্তের সাদিপুর গ্রাম দিয়ে ভারতে পাচার করবে এমন সংবাদের ভিত্তিতে বিজিবির একটি টহল দল বেনাপোল পোর্ট থানার সামনে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে সবুজকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে সোয়া দুই কেজি সমপরিমান ২০ টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। আটক সবুজকে বেনাপোল পোর্ট থানায় স্বর্ণসহ সোপর্দ করা হয়েছে। এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানায় মামলা হয়েছে।
আটক সবুজ জানান, বেনাপোল বাজার থেকে একজন এই স্বর্ণের বারগুলি সাদিপুর নিয়ে যাওয়ার জন্য দিয়েছে। তার নাম আমার জানা নেই। সাদিপুর সীমান্তে নিয়ে গেলে তার কাছ থেকে স্বর্ণের মালিকের লোক নিয়ে যাবে।