ব‌টিয়াঘাটায় এসডিজি ফোরামের সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ২০২১-০৬-১৬ - ১৬:৪৩

বটিয়াঘাটা প্রতিনিধি : ব‌টিয়ঘাটা উপ‌জেলা এসডিজি ফোরাম এর আয়াজ‌নে ভার্চুয়াল ইন্টা‌রে‌ক্টিভ বুধবার সকাল ১০ টায় বীরমু‌ক্তি‌যোদ্ধা কামরুল ইসলা‌মের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় । সভায় সরকারী সেবাদানকারী সংস্থার প‌ক্ষে প্রধান অ‌তি‌থির বক্তৃতা ক‌রেন উপ‌জেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোঃ মিজানুর রহমান । বি‌শেষ অ‌তি‌থির বক্তৃতা ক‌রেন উপ‌জেলা সমাজ‌সেবা কর্মকর্তা অ‌মিত সমাদ্দার,উপ‌জেলা বিআর‌ডি‌বি অফিসার নারায়ন সরকার ও উপ‌জেলা ম‌হিলা বিষয়ক কর্মকর্তা হা‌সি রাণী রায়।
এস‌ডি‌জি প্রক‌ল্পের কর্মকর্তা শেখ গোলাম মোস্তফার সঞ্চালনায় শুভেচ্ছা বক্তৃতা ক‌রেন ফোরাম নেতা ও উপ‌জেলা প্রেস ক্লাব সভাপ‌তি প্রতাপ ঘোষ। সভায় অন্যান্যর ম‌ধ্যে বক্তৃতা ক‌রেন উপ‌জেলা এস‌ডি‌জি ফোরা‌মের সদস্য বীরমু‌ক্তি‌যোদ্ধা মৃনাল বিশ্বাস,সা‌বেক উপ‌জেলা ভাইস চেয়ারম্যান বুলু রায় গাঙ্গুলী, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইন্দ‌্রজিৎ ‌টিকাদার, সহ-সভাপতি পরিতোষ কুমার রায়, শিক্ষক দেবাশীষ বিশ্বাস,শিক্ষক ত‌রিকুল ইসলাম,নাগ‌রিক নেতা মি‌হির কা‌ন্তি মন্ডল,ইউ‌পি সদস্য সাইফুর রহমান, সাংবা‌দিক ইমরান হোসেন ও আহসান ক‌বির ,শিক্ষক দুলালী মজুমদার ও রাখী রায়, বা‌য়ো‌জিত সেখ,যুব প্র‌তি‌নি‌ধি রিমন রায় ও ছন্দা বিশ্বাস, শিক্ষক সুরন্জন চক্রবর্তী, নারী‌নেত্রী ভারতী ঢালী ও ড‌লি চৌ‌কিদার,ছাত্র প্র‌তি‌নি‌ধি শতরূপা রায়। সভায় উত্থা‌পিত বিষয় সমুহ কার্যকর ব্যাবস্থা গ্রহ‌নের জন্য সং‌শ্লিষ্ট দপ্তর‌কে অব‌হিত করা হবে।
দি এশিয়া ফাউন্ডেশন এর সহায়তায় রূপান্তর বাস্তবায়িত “এসডিজি বাস্তবায়নে নাগরিকদের অংশগ্রহণ” প্রকল্প সভায় রূপান্ত‌রের সভাকক্ষ থে‌কে সংযুক্ত ছি‌লেন প্রকল্প সমন্বয়ক এস,এম মন্জুরুল ইসলাম, প্রকল্প কর্মকর্তা বিপুল রায়, ধনঞ্জয় সাহা বাপি, ও মাসুদ রানা।