মনিরামপুরে দুই নারীর আত্মহত্যা

যশোর  : যশোরে পৃথক ঘটনায় মনিরামপুরে দুই নারী আত্মহত্যা করেছে। তারা হলো, মণিরামপুর উপজেলার বিপ্রকোনা গ্রামের ভ্যান চালক নজরুল ইসলামের স্ত্রী রাবেয়া খাতুন (৩৫) ও একই উপজেলার মোহনপুর গ্রামের সেলিম হোসেনের স্ত্রী জেসমিন খাতুন (৩০)।

পুলিশ জানিয়েছে, বিপ্রকোনা গ্রামের গৃহবধূ রাবেয়া খাতুনের অভাবের সংসার। তার পর দীর্ঘদিন তিনি বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। সম্প্রতি তার হার্টে ছিদ্র ধরা পড়া। স্বামীর কাছে চিকিৎসার টাকা চাইলে স্বামী দিতে অস্বীকার করে। এতে স্বামীর উপর অভিমানে বুধবার দুপুরে রাবেয়া কীটনাশক পানকরে। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে নওয়াপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই দিন সন্ধ্যায় তার মৃত্যু হয়। পরে বৃস্পতিবার মণিরামপুর থানার সেকেন্ড অফিসার তোবারক আলী ময়নাতদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

এদিকে, একই দিন সাংসারিক বিরোধের জের ধরে মোহনপুর গ্রামের গৃহবধূ জেসমিন স্বামীর উপর অভিমানে ঘরের আড়ার সাথে ফাঁসদিয়ে আত্মহত্যা করে। পরে পরিবারের সদস্যরা পুলিশে খবর দিলে মণিরামপুর থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

আপনার মতামত জানানঃ