মাদকদ্রব্য অধিদপ্তরের অভিযানে মাদকসহ আটক ২

প্রকাশঃ ২০১৯-১০-১৬ - ১৬:২৯

স্টাফ রিপোর্টার : খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উদ্যোগে মাদক বিরোধী অভিযানে ইয়াবাসহ দুই জনকে আটক করেছে। আটককৃতা হচ্ছে মোঃ সুজন ঢালী (২০) এবং মোঃ সুমন মোল্ল্যা (২০)। এদের মধ্যে সুমন মোল্যাকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাকে ৩ মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করা হয়েছে। জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মিজানুর রহমান ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।
সোমবার দিনব্যাপী অভিযানে চালিয়ে নগরীর লবনচরা থানাধীন এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১০৭ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।
খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূত্র মতে, সংস্থার উপ-পরিচালক মোঃ রাশেদুজ্জামানের তত্ত্ববাধানে ‘খ’ সার্কেলের উপ-পরিদর্শক কে এম এ হানিফের নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিনব্যাপি লবনচরাে থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় রূপসা উপজেলা শেনের বাজার এলাকার বাসিন্দা মোঃ রাজ্জাক ওরফে রাজু ঢালীর পুত্র মোঃ সুজন ঢালীকে ১০৫ ইয়াবাসহ আটক করে। এছাড়া লবনচরা থানাধীন এলাকার বাসিন্দা মোঃ সিদ্দিক মোল্লার পুত্র মোঃ সুমন মোল্যাকে ২পিস ইয়াবাসহ আটক করা হয়। সুমন ইয়াবা সেবন করার অপরাধে তাকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাকে ৩ মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করা হয়।
উপ-পরিদর্শক কে এম এ হানিফ বলেন, ইয়াবা বিক্রেতা সুজন ঢালীর মা মঞ্জু একজন চিহিৃত ইয়াবা ব্যবসায়ী। রূপসা বাসিন্দা তাকে মোটা মঞ্জু বলে ডাকে। এ ব্যাপারে লবনচরাথানাধীন তার বিরুদ্ধে মাদকের আইনে মামলা করা হয়েছে।