যশোরে জাগপার ১০১ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশঃ ২০২০-০৪-০৭ - ১৯:১৩

যশোর : জাগপার ৪০ বছর পূর্তিতে সোমবার বিকেলে যশোর শহরের ষষ্ঠিতলা পাড়ায় ঘরবন্দি ১০১ পরিবারের মদ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

জাগপার প্রেসিডিয়াম সদস্য নিজামদ্দিন অমিত এ খাদ্যসামগ্রী বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন জাগপা যশোর জেলা শাখার সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক কোমাল চৌধুরী, জেলা শাখার অর্থ সম্পাদক ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আফসানা ইয়াসমিন অনুরুপা,জেলা শাখার অন্যতম নেতা, মুকুল শেখ, রফিকুল ইসলাম রফিক, সৌরভ বিশ্বাস , রঘুনাথ বিশ্বাস, শান্ত বিশ্বাস, সুরুজ খান, জসিম হোসেন, আজগর আলী, রুবেল হোসেন, মঞ্জুর রহমান,আজিজ মিয়া প্রমুখ।

 এ সময় জনাব অমিত বলেন,  ১৯৮০ সালের এই দিনে ঢাকার রমনা গ্রীনে আয়োজিত সংবাদ সম্মেলনে প্রতিষ্ঠাতা আহ্বায়ক হিসেবে শফিউল আলম প্রধান জাগপার আহ্বায়ক কমিটি ও মুল নীতিমালা ঘোষণা করেছিলেন। ‘জাতীয় স্বাধীনতা আমাদের অঙ্গীকার’, ‘ধর্মীয় স্বাধীনতা আমাদের বিশ্বাস’, ‘জনগণের গণতন্ত্র আমাদের রাজনীতি’ এবং “স্বয়ং সম্পূর্ণ গণ প্রতিরক্ষা ও ইনসাফ ভিত্তিক স্বনির্ভর স্বদেশ আমাদের অর্থনীতি’ এই ৪ টি ঘোষণা নিয়ে যাত্রা শুরু করেছিল জাগপা। ১৯৮০ সালের ৬ এপ্রিল থেকে ২০১৭ সালের ২১ মে পর্যন্ত জাগপা সভাপতির দায়িত্ব পালন করেন শফিউল আলম প্রধান।