যশোরে ডাকাতের হামলায় ব্যবসায়ি আহত

প্রকাশঃ ২০১৭-১২-২৩ - ১৫:০১

রবিউল ইসলাম মিটু যশোর : যশোরে ডাকাতের কবলে পড়ে রফিকুল ইসলাম(৫২)নামে এক ব্যবসায়ি গুরুতর আহত অবস্হায় যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছে। ঘটনাটি শনিবার ভোররাতে সাড়ে ৪টার দিকে ঘটে। তিনি যশোর সদর উপজেলার এনায়েতপুর গ্রামের মধ্যপাড়ার আব্দুল হান্নানের ছেলে।

হাসপাতালে আহত রফিকুল জানান, শনিবার ভোররাতের দিকে কুষ্টিয়া থেকে ট্রাকে বালি বোঝায় দিয়ে যশোরের দিকে রওনা হয়। পথি মধ্যে যশোর/ঝিনাইদহ সড়কের কালিগঞ্জ কেয়াবাগান নামক স্হানে পৌছুলে, রাস্তায়  গাছের গুড়ি ফেড়ে একদল ডাকাত তাদের গতিরোধ করে। এসময় রফিকুল দৌড়ে পালাবার চেষ্টা করলে ডাকাতরা তাকে ধারাল অস্ত্রদিয়ে ডান হাতের কোপ মারে ও মাথায় আঘাত করে গুরুতর আহত করে। পরে স্হানিয়রা তাকে উদ্ধার করে ওইদিন সকাল পৌনে ৮টার দিকে হাসপাতালে ভর্তি করে দেয়। হাসপাতালে সার্জারী বিভাগে সিনিয়র স্টাফ নার্স জোৎনা পারভিন ডাক্তার আব্দুর রশিদ এর উদ্বৃতি দিয়ে বলেন।আহতর ডান হাতের একটি আঙ্গুর বরাবর অনেকটা ফেড়ে গেছে ওমাথায় গুরুতর আহত হয়েছে। ২৪ঘন্টা পারনা হলে কিছুই বলা যাবেনা।

ভুক্তভোগি আরো বলেন এসময় তার কাছে থাকা নগদ ৫০হাজার টাকা ডাকাতরা ছিনিয়ে নেয়।এছাড়া ঘটনা স্হলে আরো অনেক গাড়িতে ডাকাতরা ডাকাতি করেছে।