যশোরে দেয়াল চাপায় নির্মাণ শ্রমিক নিহত

প্রকাশঃ ২০১৭-১১-২৮ - ২০:৫৫

রবিউল ইসলাম মিটু, যশোর : যশোর শহরের মোহাম্মদ আলী রোডের (এমএমআলী রোড) সড়ক ও জনপথ বিভাগীয় প্রকৌশলীর বাসভবনের সামনে দেয়াল চাপা পড়ে এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও তিন নির্মাণ শ্রমিক। নিহত হাবিবুর রহমান সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার সৈদালিপুর গ্রামের আক্কাস আলীর ছেলে এবং আব্দুল খালেক ওরফে শওকত একই এলাকার নুর আলীর ছেলে, আব্দুল মালেক একই জেলার কালীগঞ্জ থানার বন্দিপুর গ্রামের দাউদ আলীর ছেলে ও সবুর হোসেন একই এলাকার মুড়োগাছা গ্রামের কোরবান আলীর ছেলে।

নির্মান শ্রমিক আজিজুল ইসলাম বলেন, ‘আমরা পৌরসভার ড্রেনের কাজ করছিলাম। মঙ্গলবার বিকেলে বিদ্যুৎ অফিসের গায়ে ড্রেন খোড়ার সময় পাশে থাকা পাচিল ভেঙ্গে পড়ে। এসময় পাচিল চাপা পড়ে হাবিবুর রহমান, আব্দুল খালেক ওরফে শওকত, আব্দুল মালেক  ও সবুর হোসেন গুরুতর আহত হয়। এসময় স্থানীয় লোকজনের সহযেগিতায় আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি’। হাসপাতালে আনার পথে হাবিবুরের মৃত্যু হয় এবং বাকিদের হাসপাতালে ভর্তি করে দেই।

জরুরী বিভাগের ডাক্তার আব্দুল্লাহ আল-মামুন বলেন, হাসপাতালে আনার আগেই হাবিবুরের মৃত্যু হয়েছে। বাকি তিনজনের অবস্থা খুবই আশংকাজনক ২৪ ঘন্টা পার না হওয়া পর্যন্ত কিছু বলা যাবে না।

কোতয়ালী থানার এএসআই আমিমুনর রহমান বলেন, তিনি শুনেছেন পৌরসভার ড্রেনের কাজ করতে যেয়ে পাচিল চাপা পড়ে হাবিবুর রহমান নামে একজন নির্মান শ্রমিক মারা গেছেন এবং তিনজন আহত হয়েছে।