যশোরে পুলিশের গাড়ি নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে আহত ৪

প্রকাশঃ ২০১৭-১১-২৩ - ১৭:০৪

রবিউল ইসলাম মিটু, যশোর : যশোরে টহল পুলিশের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চালক সহ ৪জন গুরুতর আহত হয়ে বুধবার রাতে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছে ।

তারা হলেন পুলিশ লাইনে কর্মরত কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার আলেক মালিথার ছেলে পুলিশ সদস্য জাহিদ হাসান (৪৫) ও খুলনা জেলার পাইকগাছা উপজেলার কাশেমনগর গ্রামের শ্যামল কুমারের ছেলে সঞ্জয়কুমার (৫০), ঝালকাঠির রাজাপুর গ্রামের সুলতান হোসেনের ছেলে আনসার সদস্য ইলিয়াস কাঞ্চন (৫০) এবং মণিরামপুর উপজেলার শেরআলী মদনপুরের জয়নালের ছেলে গাড়িচালক জাকির হোসেন (২৩)।

আহত জাহিদ হাসান বলেন, বুধবার রাত তিনটার দিকে একটি মাহিন্দ্রা গাড়িতে করে যশোর-মণিরামপুর সড়কে তারা টহলে ছিলেন। এসময় চালকের ঘুম ঘুম আসায় সে গাড়ির নিয়ন্ত্রণ হারায়। মণিরামপুর সড়কের কানাইতলা এলাকায় গাড়িটি রাস্তার পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা খায় ও খাদে পড়ে যায়। খবর পেয়ে পুলিশ সহকর্মীরা এসে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেয়।

কোতয়ালী থানার ইনসপেক্টর (তদন্ত) আবুল বাশার বলেন, যশোর-মণিরামপুর সড়কে পুলিশের টহলগড়ি দুর্ঘটনায় দুই পুলিশ এবং এক আনসার সদস্য সামান্য আহত হয়েছেন। তারা এখন সুস্থ আছেন।

ডাক্তার মনিরুজ্জামান লর্ডের উদ্ধৃতি দিয়ে হাসপাতালের মডেল ওয়ার্ডের সিনিয়র নার্স তৃপ্তিলতা ঘোষ বলেন, আহতদের মধ্যে একজনকে ছাড়পত্র দেওয়া হয়েছে। বাকিরা হাসপাতালে চিকিৎসাধীন আছেন।