যশোরে মাদক ব্যবসায় বাধা দেয়ায় আ,লীগ নেতাকে পিস্তল নিয়ে ধাওয়া

প্রকাশঃ ২০১৭-১১-০৯ - ০০:০৭

রবিউল ইসলাম মিটু,যশোর : যশোর সদর উপজেলার পশ্চিম চাঁদপাড়া গ্রামের চিহ্নিত মাদক বিক্রেতা ইমরান হোসেন ওরফে সাগর পিস্তল দিয়ে হত্যার চেষ্টা করে আ:লীগের গ্রাম কমিটির সাধারন সম্পাদক আসলাম জোদ্দারকে। সে ওই গ্রামর আনছার জোয়াদ্দারের ছেলে। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। যে কোন মুহুর্তে বড় ধরনের র্দুঘটনা ঘটতে পারে বলে আশংকা করছে ওই এলাকার সাধারন মানুষ।

স্থানীয় সুত্র জানায় চাঁদপাড়া গ্রামের হাফিজুর রহমানের ছেলে চিহ্নিত মাদক বিক্রেতা ইমরান হোসেন ওরফে সাগর দীর্ঘদিন ধরে এলাকায় গাঁজা ফেনসিডিল দেশী মদ আসর বসিয়ে কেনাবেচা করে চলেছে। ফলে ওই এলাকার পরিবেশ মারাতœক অবনতি ঘটেছে। তার এ মাদক আসরে স্থানীয়সহ বিভিন্ন এলাকার মাদক সেবীরা এসে মাদক সেবন করছে। ইতোপুর্বে কয়েকবার মাদক আসর উচ্ছেদের চেষ্টা করে ব্যর্থ হয়েছে স্থানীরা। মাদক কেনাবেচা সুত্রে চিহ্নিত সন্ত্রাসীরদের সাথে তার রয়েছে গভীর সখ্যতা। এ কারনে সাধারন মানুষ মুখ খুলতে সাহস পাচ্ছে না। বুধবার সন্ধ্যায় আ:লীগের যশোর সদরের চাদপাড়া গ্রাম কমিটির সাধারণ সম্পাদক আসলাম জোয়াদ্দার মাদক বিক্রেতাকে এলাকায় মাদক কেনাবেচা করতে বাধা দেয়। এ ঘটনায় দুজনের মধ্যে বাকবিতন্ডা হয়। এ পর্যায় মাদক বিক্রেতা পিস্তল বের করে আসলামকে ধাওয়া করে। এ সময় সে দৌড়ে পালিয়ে যায়। আসলাম এ ঘটনায় থানায় মামলা করার প্রস্তুত্তি নিয়েছে।  শালিশের মাধ্যমে বিষয়টি সমাধানের চেষ্টা করছে স্থানীরা।

ভুক্তভোগী আসলাম জানান আমাদের বাড়ীর আশেপাশে ওই মাদক বিক্রেতা মাদকের আসর বসিয়ে বিভিন্ন জাতীয় নেশা জাতীয় দ্রব্য কেনাবেচা করছে। তার এ অবৈধ ব্যবসা বন্ধের জন্যে কথা বেলেছি। এ কারণে সে আমাকে প্রানে মেওে ফেলার জন্যে পিস্তল নিয়ে ধাওয়া করেছে। আমি পালিয়ে না গেলে মাদক বিক্রেতা আমাকে গুলি করতো। তবে বিষয়টি নিয়ে শালিশের প্রস্তুত্তি নিয়েছে এলাকার সচেতন মহল। তবে শালিশে বিষয়টি সমাধান না হলে আমি থানায় মামলা করবো।