যশোরে শিশু ধর্ষণের অভিযোগে মামলা

যশোর: যশোরে চতুর্থ শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে  থানায় মামলা দায়ের করা হয়েছে। বৃস্পতিবার সকালে শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শিশুর পিতা সাংবাদিকদের জানিয়েছে, তার মেয়ে বাঘারপাড়া উপজেলার পশ্চিমা গ্রামের স্থানীয় একটি স্কুলের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী। তার মেয়ে স্কুলে যাবার সময় স্থানীয় বখাটে হোসেন মোল্যার ছেলে তাইজুল ইসলাম বিভিন্ন কু-প্রস্কাব দিয়ে আসছিলো। ৬ ফেব্রুয়ারি সকালে ওই শিশু স্কুলে যাচ্ছিলো । এ সময় তাইজেল ইসলাম ওই শিশুকে কৌশলে ডেকে নিয়ে যেয়ে নিজের গরুর খামারে ধর্ষণ করে। এ ঘটনার ১৪ ফেব্রুয়ারি ওই শিশুটির দাদা বাদি হয়ে বাঘারপাড়া থানায় মামলা দায়ের করেছেন।

বাঘারপাড়া থানার এসআই আব্দুল মতিন জানিয়েছেন, ধর্ষণের ঘটনার সত্যতা জানতে পরীক্ষার জন্য মেয়েটিকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়েছে। রিপোর্ট পাওয়ার পর আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। তবে অভিযোগের ভিক্তিতে তদন্ত করা হচ্ছে।

যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার ওয়াহিদুজ্জামান ডিটু জানিয়েছেন, পুলিশ ওই শিশুটিকে হাসপাতালে নিয়ে আসেন। প্রয়োজনীয় আলামত সংগ্রহ করা হয়েছে।

আপনার মতামত জানানঃ