যশোর এনএম খান স্কুলের শতবর্ষ উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ২০১৭-১১-১৭ - ১৯:৩৯

রবিউল ইসলাম মিটু, যশোর : যশোর শহরের ঘোপ জেল রোডের এনএম খান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শতবর্ষপূর্তি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার বিদ্যালয় প্রাঙ্গণে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। এতে সর্বসম্মতিক্রমে ডাঃ একেএম মহিদুর রহমানকে আহবায়ক করে ২৩ সদস্য বিশিষ্ঠ শতবর্ষ উদযাপন কমিটি ও জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলনকে প্রধান করে ১২ সদস্য বিশিষ্ঠ উপদেষ্ঠা কমিটি গঠন করা হয়। আহবায়ক কমিটি অন্যান্য সদস্যরা হলেন, যুগ্ম আহবায়ক মুনির আকতার সিদ্দিকী কাজল ও মারুফ হোসেন, সদস্য সচিব বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা আফরোজা সুলতানা।
প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ও কাউন্সিলর মোকসিমুল বারী অপু। উপস্থিত ছিলেন, ডাঃ ইয়াকুব আলী মোল্লা, সাবেক চেয়ারম্যান আব্দুস সাত্তার, শহিদুল বারী রবু, শামীম আহমেদ রনি, মহিদুল করীম মামুন, আসলাম হোসেন, সাংবাদিক জাহিদ আহমেদ লিটন, শিক্ষিকা নাসরিন শিরিন, শাহনেয়াজ রকেট, সাঈদ আহমেদ, হাবিবুল্লাহ, মোকছেদ আলী মুনলাইট, আনোয়ারা পারভীন আনু, আক্তার হোসেন প্রমুখ। সভায় কয়েকটি সাব কমিটি গঠন করা হয় ও আগামী শনিবার বিকেল সাড়ে ৩টায় পরবর্তী প্রস্তুতিমুলক সভার দিন ধার্য করা হয়।
উল্লেখ্য, ১৯১৮ সালে জেল রোডের জনতা হাসপাতাল মোড়ে এনএম খান সরকারি প্রাথমিক বিদ্যালয়টি প্রতিষ্ঠিত হয়। আগামী বছরে বিদ্যালয়টির শতবর্ষপূতি হচ্ছে।