রোটারী ক্লাব অব সুন্দরবনের উদ্যোগে সাতক্ষীরায় বিনামূল্যে চক্ষু শিবির কার্যক্রম অনুষ্ঠিত

বিজ্ঞপ্তি :
রোটারী ক্লাব অব সুন্দরবনের উদ্যোগে বিএনএসবি চক্ষু হাসপাতাল এর সহযোগিতায় বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও লেন্স সংযোজন শিবির কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার সাতক্ষীরা শ্যামনগর পাইলট হাইস্কুলে সকাল দশটায় এ কর্মসূচির উদ্বোধন করেন রোটারি লিডার পিপি কামরুল করিম বাবু।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নকিপুর মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ডঃ মোঃ আব্দুল মান্নান। রোটারী ক্লাব অব সুন্দরবনের প্রেসিডেন্ট রোটারিয়ান শরিফুল আলম মুকুল এর সভাপতিত্বে পিপি আজমুল গফুর মুকুল এর পরিচালনায় বক্তৃতা করেন প্রকল্প কমিটির চেয়ারম্যান ও খুলনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক রোটারির এডিশনাল ডিস্ট্রিক্ট কো-অডিনেটর মোঃ মফিদুল ইসলাম টুটুল। এসমেয় উপস্থিত ছিলেন ডেপুটি গভর্নর পিপি আসাদুর রহমান, রোটারিয়ান শচীন সাহা, মহা বিদ্যালয়ের অধ্যক্ষ মোঃ জুলফিকার, আল-মেহেদী স্কুলের শিক্ষকবৃন্দ, জনপ্রতিনিধি সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে আলোচনা সভায় নেতৃবৃন্দ বলেন, অসহায় ও দুস্থ মানুষের চোখের ছানি অপারেশনের মাধ্যমে দেখতে পাওয়া মানুষগুলো সমাজকে আলোকিত করবেন এবং সকলকে এই ধরনের মানবিক কাজে এগিয়ে আসার জন্য আহ্বান জানান।
নকিপুর পাইলট মাধ্যমিক বিদ্যালয় ক্যাম্পাসে ৬০০ চোখের রোগীর পরীক্ষা-নিরীক্ষা করে চিকিৎসা পত্র প্রদান ও ১২০ জন রুগীর চোখের ছানি অপারেশনের করে লেন্স সংযোজন করা হয়।

আপনার মতামত জানানঃ