সরকার দেশের মানুষকে শান্তি দিতে ব্যর্থ : চরমোনাই পীর

প্রকাশঃ ২০১৮-০১-০৫ - ১২:৩৬

খুলনা : ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, দেশের মানুষ শান্তি ও মুক্তি চায়। ঈমান ও আমলের নিরাপত্তা চায়। বাঁচার মতো বাঁচতে চায়। আর বর্তমান শাসনব্যবস্থা মানুষের চাহিদা পূরণে ও শান্তি দিতে ব্যর্থ হয়েছে।‘ মানবতার স্থায়ী শান্তি ও সার্বিক মুক্তির লক্ষ্যে মানুষ ঈমান ও ইসলাম নিয়ে বাঁচতে চায়। নিরাপদে বসবাস, ব্যবসা-বাণিজ্য, চলাফেরা করতে চায়। হয়রানি থেকে মুক্ত থাকতে চায়। সন্তানরা শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষার সুষ্ঠু পরিবেশ চায়। ন্যায়বিচার ও সুশাসন চায়। অবাধ-সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন চায়।
বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় জামিয়া রশিদিয়া গোয়ালখালীর হল রুমে ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর এর উদ্যোগে খুলনা ২ ও ৩নং আসনের সংসদ সদস্য পদপ্রার্থী, কেসিসির মেয়র, কাউন্সিলর প্রার্থী ও নগর দায়িত্বশীলদের নিয়ে এক মতবিনিময় সভায় পীর সাহেব চরমোনাই উপরোক্ত কথা বলেন ৷
নগর সভাপতি ও কেসিসি মেয়র প্রার্থী মাওঃ অধ্যক্ষ মুজ্জাম্মিল হক এর সভাপতিত্বে এবং নগর সেক্রেটারী মুফতি আমানুল্লাহ এর পরিচালনায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বিশেষ অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর নায়েবে আমীর ও খুলনা-৩ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী অধ্যক্ষ হাফেজ মাওলানা আব্দুল আউয়াল ও কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান।
এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নগর সহ-সভাপতি মাও: মোজাফ্ফার হোসাইন, শেখ মোঃ নাসির উদ্দিন, নগর সাংগঠনিক সম্পাদক ও ৩১নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মো: গোলাম মোস্তফা সজিব মোল্লা, আবু গালিব, নগর প্রচার সম্পাদক ও ৬নং ওয়ার্ড প্রার্থী মো: তরিকুল ইসলাম কাবির, মো: আব্দুর রশিদ, বীর মুক্তিযোদ্ধা জি এম কিবরিয়া, মো: জসিম উদ্দিন, মো: রবিউল ইসলাম তুষার, মাও: আব্বাস আমিন, ডা: কে এম আল-আমিন এহসান, মুফতি আব্দুর রহমান, মাওঃ সিরাজুল ইসলাম, আলহাজ্ব আবু তাহের, মুফতি রবিউল ইসলাম রাফে, এ্যাড: মো: কামাল হোসাইন, মো: হযরত আলী, গাজী মিজানুর রহমান, যুবনেতা মুহা. ইসমাইল হোসেন, মোঃ ইমরান হোসেন মিয়া, শ্রমিক নেতা আবুল কালাম আজাদ ছাত্র নেতা শেখ মুহা. আমিরুল ইসলাম, কে.এম আব্বাস আলী, এম.এ হাসিব গোলদার, মোঃ সাইফুল ইসলাম, আব্দুল্লাহ আল নোমান প্রমুখ।