সাতক্ষীরা প্রেসক্লাবের ত্রিতল ভবন উদ্বোধন

প্রকাশঃ ২০১৭-১২-২৯ - ১৮:৫২

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা প্রেসক্লাবের ত্রিতল ভবন উদ্বোধন ও নতুন কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেল ৫টায় প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী ফিতা কেটে সাতক্ষীরা প্রেসক্লাবের নবনির্মিত ত্রিতল ভবন উদ্বোধন করেন। পরে তিনি সাতক্ষীরা প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দেন। এ সময় তিনি বিদায়ী কমিটির কাছ থেকে নতুন কমিটির দায়িত্ব গ্র্রহন পর্যবেক্ষন করবেন।

সাতক্ষীরা প্রেসক্লাবের কৃষ্ণচূড়া চত্বরে নতুন ভবন উদ্বোধন ও অভিষেকসহ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের বিদায়ী সভাপতি এড. আবুল কালাম আজাদ।

তিনি তার স্বাগত ভাষনের মধ্য দিয়ে তার দায়িত্ব তুলে দেন নবনির্বাচিত সভাপতি অধ্যাপক আবু আহম্মেদ ও নবনির্বাচিত সাধারন সম্পাদক আবদুল বারীসহ কমিটির সকল কর্মকর্তা বৃন্দ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাতক্ষীরা ৩ আসনের সংসদ সদস্য ডা.আফম রুহুল হক , সাতক্ষীরা ২আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা ১আসনের সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বেগম রিফাত আমিন, জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দিন, জেলা পরিষদ চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, পুলিশ সুপার সাজ্জাদুর রহমান , সাতক্ষীরা পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি ও সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু।

শেষ পর্বে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।