সেখ জুয়েল এমপি’র নগরীর টিনা বস্তি ও হযরত বেলাল (রা:) মসজিদ পরিদর্শন

ইউনিক প্রতিবেদক:

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র ও খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল নগরীর ফেরীঘাট এলাকার আগুনে পুড়ে যাওয়া টিনা বস্তির পুনর্নির্মান কাজ ও ফেরীঘাট হযরত বেলাল (রা:) মসজিদ এবং মাদ্রাসার কার্যক্রম পরিদর্শন করেন।

রবিবার দুপুরে তিনি বেসরকারী সংস্থা ‘ওব্যাট কানাডা’ এর অর্থায়নে নির্মিত পুড়ে যাওয়া টিনা বস্তির ৮টি ঘরের পুনর্নির্মান কাজ পরিদর্শন করেন। পরিদর্শন শেষে সংসদ সদস্য ফেরীঘাট এলাকার হযরত বেলাল (রা:) জামে মসজিদ এবং মাদ্রাসা ও লিল্লাহ বোডিং পরিদর্শন করেন এবং মসজিদ ও মাদ্রাসার বিভিন্ন কার্যক্রম সম্পর্কে খোজখবর নেন। এসময়ে খুলনা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও হযরত বেলাল (রা:) জামে মসজিদের প্রধান উপদেষ্টা আবুল কালাম আজাদ কামাল মসজিদ ও মাদ্রাসার কার্যক্রম সম্পর্কে তাঁকে অবহিত করেন। এ সময়ে সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল বেসরকারি প্রতিষ্ঠান ‘ওব্যাট কানাডা’ কর্তৃক টিনা বস্তির ৮টি ঘর পুনর্নির্মাণের উদ্যোগ গ্রহণ করায় ভূয়সী প্রশংসা করে বলেন, অসহায় মানুষের পাশে দাঁড়ানোর এ ধরণের উদ্যোগ অবশ্যই প্রশংসার দাবিদার। তিনি বস্তিবাসির উন্নয়নে এবং হযরত বেলাল (রা:) জামে মসজিদ ও মাদ্রাসার বিভিন্ন প্রয়োজনে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

সংসদ সদস্যের এ পরিদর্শনকালে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, ২০নং ওয়ার্ড কাউন্সিলর মো. গাউসুল আজম, কাউন্সিলর হাফিজুর রহমান হাফিজ, কাউন্সিলর আনিছুর রহমান বিশ^াষ, সংসদ সদস্যের ব্যক্তিগত সচিব কাজী জাহিদুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. আবু হানিফ, ২০নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি চ. ম. মুজিবুর রহমান, সহকারী ব্যক্তিগত সচিব ড. সাইদুর রহমান, ২০নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর মো. লিটন, ফারুক আহমেদ মোল্লা, হযরত বেলাল (রা:) জামে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মো. নাসির হোসেন, ওব্যাট খুলনার প্রজেক্ট ম্যানেজার মো. হুমায়ুন কবীর, মো. আব্দুর রশীদ, যুবনেতা মো. আলী, মাছুম উর রশীদ, আবু হাসান, ছাত্রনেতা মাহমুদুল ইসলাম সুজন, মো. রনি, সৈয়দ আলী, মো. রফিক, মো. পাপ্পু, তানভির, সুমন, আরমান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আপনার মতামত জানানঃ