হুমকি ঘটনায় সাংবাদিক নেতা আহসান কবীরের সাধারণ ডাইরি

প্রকাশঃ ২০১৭-১১-০৯ - ০০:০৬

রবিউল ইসলাম মিটু,যশোর : প্রাণনাশের হুমকি দেওয়ার ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করেছেন সুবর্ণভূমি সম্পাদক আহসান কবীর। বুধবার দুপুরে তিনি যশোর কোতয়ালী থানায় ডায়েরিটি করেন। যার নম্বর ৪৪৭।

ডায়েরিতে উল্লেখ করা হয়েছে, গত সোমবার রাত ১১টার সময় ০১৫৫১২৪১৪৮৫ নাম্বার থেকে ফোন করে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করা হয়। হুমকি দেওয়া হয় প্রাণনাশের।

ডায়েরিতে আহসান কবীর তার জীবনাশঙ্কা প্রকাশ করে নিরাপত্তা বিধানে দরকারি ব্যবস্থা নেওয়ার অনুরোধ করেছেন। কোতয়ালী থানার ডিউটি অফিসার এসআই মনজুরুল ডায়েরিটি নথিভুক্ত করেন। এ ব্যাপারে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন থানার ওসি একেএম আজমল হুদা।

এদিকে, প্রেসক্লাব যশোরের সাবেক সাধারণ সম্পাদক ও সাংবাদিক ইউনিয়ন যশোরের সাবেক সাধারণ সম্পাদক. সূবর্ণভূমি ডট কম’র সম্পাদক সাংবাদিক নেতা আহসান কবীরকে হুমকি দেয়ার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা) জেলা শাখার প্রতিষ্ঠাতা এবং কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ২০ দলীয় জোট নেতা নিজামদ্দিন অমিত, যশোর জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি কামাল চৌধুরী,সহ সভাপতি আতিয়ার রহমান,ইদ্রিস মৃধা, ফিরোজ সিদ্দিকী, সাবিত্রী বিশ্বাস, যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন,কহিনুর রহমান, কোষাধ্যক্ষ নজরুল ইসলাম মনা,দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল রাজিব,যুগ্ম সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন মধু,যুগ্ন প্রচার সম্পাদক জাবেদ কাজী,যুগ্ন দপ্তর সম্পাদক আব্দুল মজিদ,জাগপা নুরজাহান খানম,বজলু হাত্তলাদার, নেতা,মুকুল শেখ,ফরহাদ আহম্মেদ, রেজোয়ান বাবু,মজিবর রহমান,সুরুজ মিয়া,সোহানুর সোহেল,দিপু হোসেন সৌরভ বিশ্বাস, আবু হাসান,রফিকুল ইসলাম প্রমূখ। বিবৃতিতে নেতৃবৃন্দ আহসান কবীরকে হুমকি দাতাকে অবিলম্বে আটক পূর্বক আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।