১ ফেব্রুয়ারি খুলনায় মাসব্যাপী একুশে বইমেলা শুরু

প্রকাশঃ ২০১৮-০১-২৪ - ২১:৩৩

খুলনা : আগামী ১ থেকে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত মাসব্যাপী খুলনা বিভাগীয় সরকারি গণগ্রন্থাগার প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে একুশে বইমেলা ও জেলা বইমেলা ২০১৮। বুধবার ২৪ জানুয়ারি বেলা ১১ টায় বইমেলা উপলক্ষে প্রচার উপ-কমিটির সভা কমিটির আহবায়ক আঞ্চলিক তথ্য অফিসের সিনিয়র তথ্য অফিসার জিনাত আরা আহমেদের সভাপতিত্বে তাঁর অফিস কক্ষে অনুষ্ঠিত হয়।
সভায় বইমেলার ভাবমূর্তি উজ্জ্বল এবং পাঠক আকৃষ্ট করতে গঠনমূলক সংবাদ পরিবেশনের ওপর গুরুত্বারোপ করা হয়। খুলনা পিআইডি, বাংলাদেশ বেতার, জেলা তথ্য অফিস, অনলাইন পত্রিকা, সকল স্থানীয় ও জাতীয় পত্রিকায় মেলার সংবাদ প্রচারের আহবান জানান হয়। মেলা প্রাঙ্গণে সাংবাদিকদের পৃথক বসার জায়গা নির্ধারণ, সাংবাদিকদের সংবাদ সংগ্রহে বিভিন্ন সুযোগ সুবিধা নিশ্চিত করা এবং প্রতিদিনের বই বিক্রির হিসাব ও নতুন বইয়ের তালিকা সরবরাহ করার উদ্যেগ নেয়ার জন্য খুলনা জেলা প্রশাসক ও মেলা পরিচালনা কমিটির আহবায়ক এবং সদস্য-সচিবের দৃষ্টি আকর্ষণ করা হয়।
সভায় উপস্থিত ছিলেন প্রচার উপ-কমিটির সদস্যসাংবাদিক গোলাম মোস্তফা সিন্দাইনী, খলিলুর রহমান সুমন, মোহাম্মদ মিলন, নূর হাসান জনি এবং পিআইডি’র মোঃ জাকির হোসেন ।