৫০০ কর্মহীন মানুষকে বিসমিল্লাহ প্রোপার্টিজের খাদ্য সহায়তা প্রদান

প্রকাশঃ ২০২০-০৪-০৮ - ২০:৩৪

খুলনা অফিস : করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সরকার দেশে চলাচল সীমিত করে দিয়েছে। এতে দুর্ভোগে পড়েছেন নিম্ন-আয়ের সাধারণ মানুষজন। খুলনার কর্মহীন এমন ৫০০পরিবারের মাঝে বিসমিল্লাহ প্রোপার্টিজের পক্ষ থেকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

বুধবার মহানগরীর ১৭ নং ওয়ার্ডের সোনাডাঙ্গা ফাস্ট পেজ, গ্রামীন আবাসিক এলাকা, চর রূপসা ও নিরালা এলাকার হত দরিদ্রদের মধ্যে এসহায়তা প্রদান করা হয়। খাদ্য সহায়তার মধ্যে ছিল চাল, ডাল, আটা, লবণ, আলু, সয়াবিন তেল, পিঁয়াজ,  সাবান ও ডিটারজেন্ট।

কর্মহীন এসব মানুষের মাঝে খাদ্য সহায়তা তুলে দেন বিসমিল্লাহ প্রোপার্টিজের ব্যবস্থাপনা পরিচালক মো. সাইফুল ইসলাম ও প্রশাসনিক কর্মকর্তা মঞ্জুরুল ইসলামসহ কর্মকর্তারা। খাদ্য সামগ্রী বিতরণ কালে বিসমিল্লাহ প্রোপার্টিজের ব্যবস্থাপনা পরিচালক মো.সাইফুল ইসলাম বলেন, করোনার কারণে শহর-গ্রামে খাদ্য সমস্যায় থাকা কর্মহীনদের তালিকা তৈরি করে তাদের মাঝে ত্রাণ বিতরণের জন্য নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিন । সরকারের পাশাপাশি সমাজের বিত্তশালী ব্যক্তি ও প্রতিষ্ঠানসমূহকে জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসারের সঙ্গে সমন্বয় করে ত্রাণ ও স্বাস্থ্যসেবা কার্যক্রম পরিচালনা করার নির্দেশও দিয়েছেন তিনি। আমরা প্রধানমন্ত্রীর সেই নির্দেশ অনুযায়ী জেলা প্রশাসন থেকে ত্রাণ বিতরণের অনুমতি নিয়ে কর্মহীন ৫০০ মানুষকে খাদ্য সহায়তা প্রদান করেছি। খুলনা মহানগরী ছাড়াও ডুমুরিয়া, বটিয়াঘাটা ও মোড়েলগঞ্জের বেশ কিছু গ্রামে খাদ্য সহায়তা প্রদান করেছে বিসমিল্লাহ প্রোপার্টিজ।