অপশক্তিকে রুখতে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হতে হবে: কাদের

প্রকাশঃ ২০২৩-০১-১৯ - ১১:৩৫

ইউনিক ডেস্ক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জঙ্গিবাদের পৃষ্ঠপোষকদের হিংস্র থাবা দৃশ্যমান হচ্ছে। তাদের যেকোনও মূল্যে রুখতে হবে। এই অপশক্তিকে রুখতে হলে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হতে হবে।

বুধবার নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন আয়োজিত লোকজ উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, বিএনপি উন্মুক্ত রাজপথ পেয়ে যা খুশি তাই করছে। তারা নিজেরা কিছু করতে পারেনি, তাই শেখ হাসিনার উন্নয়ন দেখে তাদের অন্তরে জ্বালা সৃষ্টি হয়েছে। তারা রাতের অন্ধকারে কাঁচপুরে ঢাকা-সিলেট মহাসড়কের ৬ লেনে উন্নীতকরণ প্রকল্পের ভিত্তিপ্রস্তর ও নরসিংদীতে একটি সেতুর উদ্বোধনী ফলক ভাঙচুরসহ অগ্নিসংযোগ করেছে। তারা ক্ষমতায় থেকে লুটেপুটে খেয়েছে, সেই খাই খাই ভাব এখনো যায়নি।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, ফখরুল-আব্বাস সাহেবরা আন্দোলনের ডাক দিয়ে অসুস্থ হয়ে হাসপাতালে যায়। এই অসুস্থতা কি রাজনৈতিক অসুস্থতা নয়? কেন আন্দোলনের ডাক দিয়ে তারা হাসপাতালে যায়? অসুস্থ রাজনীতি করতে করতে ফখরুল সাহেবরা অসুস্থ হয়ে গেছেন। বিএনপির সঙ্গে আমাদের কোনো পাল্টাপাল্টি কর্মসূচি নেই। আমরা ক্ষমতায় আছি, শান্তিপূর্ণ পরিবেশ চাই, কোনো ধরনের অশান্তি আমরা চাই না। বিশেষ কোনো দিনে নয়, শেখ হাসিনার নেতৃত্বে আমরা প্রতিদিনই সতর্ক অবস্থানে আছি, এটাই আমাদের কর্মসূচি।