আটোয়ারীতে কুষ্ঠ ও প্রতিবন্ধীতা বিষয়ক চিফ মিটিং

প্রকাশঃ ২০২১-০৯-২৭ - ১৩:৪০

মনোজ রায় হিরু, আটোয়ারী : পঞ্চগড়ের আটোয়ারীতে সোমবার (২৭ সেপ্টেম্বর) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে কুষ্ঠ ও প্রতিবন্ধীতা বিষয়ক উপজেলা চিফ মিটিং অনুষ্ঠিত হয়েছে।

কমিউনিটি প্রোগ্রাম, দি লেপ্রসী মিশন ইন্টান্যাশনাল বাংলাদেশ এবং আগমনী কুষ্ঠ ও প্রতিবন্ধী সমাজকল্যান সংস্থা, আটোয়ারী’র সহযোগিতায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স উক্ত চিফ মিটিংয়ের আয়োজন করে। উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মো: হুমায়ুন কবিরের সভাপতিত্বে আয়োজিত চিফ মিটিংয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মো: সামসুজ্জামান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: শাহাজাহান ও রেনু একরাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা বিলকিস আখতার জাহান, ডাঃ মো: সইফুজ্জামান বিপ্লব ও এস,আই দিপেন্দ্র নাথ সিংহ। আগমনী কুষ্ঠ ও প্রতিবন্ধী সমাজকল্যান সংস্থা, আটোয়ারী’র সদস্য মো: খলিলুর রহমানের উপস্থাপনায় চিফ মিটিংয়ের ওপর গুরুত্বারোপ করে পরামর্শক মূলক বক্তব্য রাখেন দি লেপ্রসী মিশন ইন্টান্যাশনাল বাংলাদেশ এর প্রোগ্রাম ম্যানেজার মো: দেলোয়ার হোসেন, স্থানীয় সংগঠনটির সভাপতি মো: জফর আলী, সদস্য মোছা: রুনা আক্তার প্রমূখ।