আনোয়ারায় সী-ভিউ হোটেলে চলছে জমজমাট অসামাজিক কার্যকলাপ, ৬ জোড়া আটক

প্রকাশঃ ২০২১-০৫-১৮ - ১৯:৪৮

এম.এম.জাহিদ হাসান হৃদয়,আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রামের আনোয়ারা উপজেলার পারকি সমুদ্র সৈকতে সী-ভিউ আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগে ১২ তরুণ-তরুণীকে আটক করেছে কর্ণফুলি থানা পুলিশ।

মঙ্গলবার বিকাল ৩টায় কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদের নেতৃত্ব এই অভিযান পরিচালনা করা হয়। এ সময় আবাসিক হোটেলের নামে অসামাজিক কর্মকাণ্ড পরিচালনা করার দায়ে হোটেলটি সিলগালা করা হয়।

আটককৃতরা হলো আনোয়ারা উপজেলার বরুমচড়া ইউনিয়নের নাজমুল ইসলাম ও সোনিয়া আক্তার, মালঘর এলাকার আরিফুল ইসলাম ও সাখি আক্তার, গুন্ধিপাড়া এলাকার মো. আজিজ ও রসনি আক্তার, বটতলী এলাকার মো. শাকিল ও তানিয়া আক্তার, চন্দনাইশ উপজেলার বরকল এলাকার মিজানুর রহমান ও সুনিয়া আক্তার এবং বাঁশখালী উপজেলার রবিউল আলম ও নাদিয়া আক্তার।
জানা যায় এরা পারকিতে বেড়াতে এসে স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে বিশ্রামের জন্য কয়েক ঘণ্টার ভাড়া নিয়ে অবস্থান করে।

অভিযান পরিচালনার বিষয়ে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ জানান, সৈকতে বেড়াতে আসার নাম করে তরুণ-তরুণীরা আবাসিক হোটেলটিতে অসামাজিক কাজে লিপ্ত হয়েছিলো। স্থানীয়দের অভিযোগে হোটেলটিতে অভিযান চালিয়ে হাতেনাতে ১২ তরুণ-তরুণীকে আটক করে হোটেলটি সিলগালা করে দেওয়া হয়েছে।