আ”লীগের মনোনয়ন প্রত্যাশী উপজেলা চেয়ারম্যান আবুল হোসেনের নানা কর্মসূচী

প্রকাশঃ ২০১৮-০৪-০২ - ১৭:৫২

দাকোপ প্রতিনিধি : দাকোপের সুতারখালী ও কামারখোলা ইউনিয়নে দিনব্যাপী নানা উন্নয়নমূলক কর্মসূচীতে অংশ গ্রহন করেন উপজেলা চেয়ারম্যান ও আসন্ন সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব শেখ আবুল হোসেন। এ সময় তিনি নলিয়ানে নৌ বাহিনীর ক্যাম্প নির্মানের জায়গা নির্ধারন, স্লুইজগেট নির্মান কাজ উদ্বোধন এবং কালীপূজায় ঘোড় দৌড় প্রতিযোগীদের মাঝে পুরুস্কার বিতরন করেন।
রবিবার সকাল থেকে গভীর রাত পর্যন্ত অংশ নেওয়া নানা কর্মসূচীর মধ্যে বেলা ১১ টায় নলিয়ানে নৌ বাহিনীর ক্যাম্প নির্মানে জায়গা নির্ধারনে জটিলতা নিরসনের লক্ষ্যে এলাকাবাসীর সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন। সভায় সর্বসম্মতিক্রমে নলিয়ান ক্লোজার এলাকায় ক্যাম্পের জন্য জায়গা নির্ধারন করা হয়। এরপর তিনি গুনারী এলাকায় পানি উন্নয়ন বোর্ডের ডি এস-১০ স্লুইজগেট নির্মানে সৃষ্ট জটিলতা নিরসনে পাউবো স্থানীয় সুবিধাভোগী এবং বিশ্বব্যাংক প্রকল্প সংশ্লিষ্টদের নিয়ে তৃপক্ষীয় সভায় মিলিত হন। সভায় সকল পক্ষের ঐক্যমতের ভিত্তিতে দাকোপ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শেখ আবুল হোসেন প্রধান অতিথি হিসেবে গেট নির্মান কাজের উদ্বোধন করেন। অনুষ্ঠান দুটিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দাকোপ উপজেলা নির্বাহী অফিসার মারুফুল আলম, বিশ্বব্যাংক প্রকল্পের পাউবোর নির্বাহী প্রকৌশলী আঃ হান্নান, খুলনা জেলা পরিষদ সদস্য কে এম কবির হোসেন, কামারখোলা ইউপি চেয়ারম্যান পঞ্চানন মন্ডল, সুতারখালী ইউপি চেয়ারম্যান মাসুম আলী ফকির, প্রকল্প কর্মকর্তা মোকলেছুর রহমান, ফেরদাউস হোসেন, পাউবো কর্মকর্তা আনোয়ার হোসেন, প্রকৌশলী সাজ্জাদ হোসেন, ইউপি সদস্য নিমাই চাঁদ মন্ডল, ভবতোষ মন্ডল, সুভাষ বিশ্বাস, মনিমোহন সরদার, নকুল সরদার প্রমুখ।
এরপর তিনি উপজেলার কামারখোলা ইউনিয়নের শিবনগরে সার্বজনীন কালীপূজা উপলক্ষ্যে আয়োজিত ঘোড় দৌড় প্রতিযোগীতার পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরু¯কার বিতরন করেন। ইউপি সদস্য ননীগোপাল মাঝির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন দাকোপ উপজেলা নির্বাহী অফিসার মারুফুল আলম, উপজেলা আ’লীগ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান বিনয় কৃষ্ণ রায়, সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান পঞ্চানন মন্ডল। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ইউপি সদস্য আঃ সাত্তার সানা, সুশংকর বাছাড়, মনিরুল ইসলাম শিকদার, আঃ রাজ্জাক গাজী, সুজিত রায়, আমেরিকা প্রবাসী মহাদেব মাঝি, রনজিত রায়, শ্যামল রায়, উৎপল মন্ডল, নীল মোহন রায় প্রমুখ।