ঐশ্বরিয়া-অভিষেকের সম্পর্কে ভাঙনের গুঞ্জন, তৃতীয় ব্যক্তি কে?

প্রকাশঃ ২০২৪-১০-২০ - ১৫:২৮

ডেস্ক নিউজ : বলিউড তারকা ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চনের দাম্পত্যে দূরত্বের গুঞ্জন শোনা যাচ্ছে কয়েক মাস ধরেই। বিশেষ করে সম্প্রতি মুকেশ আম্বানীর ছেলের বিয়তে এই জুটি একসঙ্গে প্রবেশ না করায় জল্পনা আরও দানা বাঁধতে শুরু করেছে। তাঁদের দাম্পত্যে ফাটলের অস্পষ্টতার মধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরছে তৃতীয় ব্যক্তির নাম। আর সেই নাম হলো বলিউড অভিনেত্রী নিমরাত কাউর।

নেটিজেনদের ধারণা-অভিনেত্রী নিমরাত কাউরের সঙ্গে ঘনিষ্ঠতার জেরেই নাকি সংসারে অশান্তি। এ নিয়ে খবর প্রকাশ করছে ভারতীয় গণমাধ্যমগুলো।

এতে বলা হচ্ছে, ‘দশভি’ সিনেমায় একসঙ্গে কাজ করেছেন অভিষেক ও নিমরত। এ নিয়ে প্রশ্ন উঠছে, তাহলে কি এই ছবির শুটিং থেকেই মন দেওয়া নেওয়ার শুরু? তবে এ নিয়ে ঐশ্বরিয়া, অভিষেক বা নিমরত কেউই কোনো মন্তব্য করেননি। কথা বলছেন না তাঁদের ঘনিষ্ঠজনরাও। এটি শুধুই গুঞ্জন কি না, সেটিও উড়িয়ে দেওয়ার সুযোগ নেই।

এ দিকে বিচ্ছেদ গুঞ্জনের মাঝেই ঠিকানা পরিবর্তন করছেন অভিষেক। মুম্বাইয়ে একটি স্টাইলিশ অ্যাপার্টমেন্ট কিনেছেন তিনি। এমন খবরের পর নেটিজেনরা মনে করছেন জীবনের নতুন অধ্যায় শুরু করতেই অ্যাপার্টমেন্ট কিনেছেন অভিষেক।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী অভিষেকের নতুন অ্যাপার্টমেন্টটি বচ্চন পরিবারের বাসভবন জলসার কাছাকাছি অবস্থিত। এই অ্যাপার্টমেন্ট থেকে সমুদ্র সৈকতের দারুণ ভিউ পাওয়া যায়। ৪৮৯৪ বর্গফুটের এই অ্যাপার্টমেন্টের জন্য অভিষেকের খরচ হয়েছে ১৫ কোটি রুপির বেশি।

অভিষেকের অ্যাপার্টমেন্ট কেনার খবর ছড়ানোর পর প্রশ্ন উঠছে, কেন বিচ্ছেদের জল্পনার মধ্যে নতুন বাড়ি কিনলেন অভিষেক? তিনি কি ঐশ্বরিয়া ও মেয়ে আরাধ্যাকে নিয়ে এই বাড়িতেই নতুন করে সংসার গোছাতে চলেছেন?

শোনা যায়, ননদ শ্বেতা ও শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে বিবাদের কারণেই বচ্চন বাড়ি ছেড়েছেন ঐশ্বরিয়া। তবে নতুন বাড়িতে কবে উঠছেন কিংবা স্ত্রী-সন্তান নিয়ে উঠছেন কিনা এসব বিষয়ে কোনো মন্তব্য করেননি অভিষেক।