কক্সবাজারের মাদক সম্রাট পেয়ার মোহাম্মদ ৭০ হাজার ইয়াবাসহ  আটক

প্রকাশঃ ২০২১-০৯-১১ - ০০:৩৩

চট্টগ্রাম ব্যুরো:কক্সবাজারের মরিচ্যায় চেকপোস্টে তল্লাশী চালিয়ে মাদক সম্রাট পেয়ার মোহাম্মদকে ৭০ হাজার ইয়াবাসহ আটক করেছে বিজিবি।

বিজিবি সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রামু মরিচ্যা যৌথ চেকপোস্টে দায়িত্বরত ৩০ বিজিবি ব্যাটালিয়নের দায়িত্বরত জওয়ানরা ঢাকা মেট্রো গ ৪৩-০৩১৯ কারে তল্লাশী করে  বিশেষভাবে লুকানো ৭টি ইয়াবার প্যাকেট উদ্ধার করে। যার মধ্যে ৭০ হাজার ইয়াবাসহ কুতুবদিয়া আলী আকবর ডেইল এর ফুতুন্যার পাড়া মৃত আলম কুদ্দুসের ছেলে পেয়ার মোহাম্মদকে আটক করা হয়।
এলাকাবাসী জানায় পেয়ার মোহাম্মদ তার সহযোগীদের নিয়ে উক্ত কারে দীর্ঘদিন যাবত ইয়াবা পাচার করে শত কোটি টাকার মালিক হলেও  ধরাছোঁয়ার বাইরে ছিল তিনি
কুতুবদিয়া কক্সবাজার জেলা উপজেলার নেতাদের আশ্রয়ে থেকে কক্সবাজার  থেকে ঢাকা ইয়াবা পাচার করে রাতারাতি শতকোটি টাকা মালিক হয়েছেন মাদকসম্রাট পেয়ার মোহাম্মদ।
অভিযোগ উঠেছে বিভিন্ন নেতাদের সাথে তার ছবি দেখে বিজিবি তার আটকের বিষয়টি গোপন রেখেছে।
পেয়ার মোহাম্মদ তার সহযোগীদের নিয়ে আটককৃত কারে একটি চালান পাচারের সময় ফেসবুকে শেয়ারকৃত একটি ছবি ভাইরাল হলে ওই ছবিতে থাকা তার ইয়াবা ব্যবসার পার্টনার সোহেল রানা সহ অন্যান্যদের দেখা যায়। তার ব্যবসায়িক সহযোগীর সোহেল রানা জানান তিনি ইয়াবা ব্যবসার সাথে জড়িত নয় তাকে তার নির্বাচনী প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা দুর্নাম রটানোর জন্য তার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।
রামু ব্যাটালিয়ন ৩০ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল ইব্রাহিম ফারুক গণমাধ্যমকে জানান, মরিচ্যা যৌথ চেকপোস্টে দায়িত্বরত সদস্যরা পৃথক ৪টি অভিযানে ২ লাখ ৫ হাজার ইয়াবাসহ ৪ মাদক পাচারকারীকে আটক করে। উদ্ধার ইয়াবা, অটোরিকশা, প্রাইভেটকার, মাইক্রোবাস এবং মোবাইলসহ নিয়মিত মামলার মাধ্যমে তাদের রামু থানায় হস্তান্তর করা হয়েছে।