কপিলমুনিতে চিংড়ি ঘের দখল চেষ্টার অভিযোগ

প্রকাশঃ ২০২১-০২-১৮ - ১৮:৩২

পাইকগাছা প্রতিনিধি : পাইকগাছার কপিলমুনিতে বেকু ম্যাশিন দিয়ে চিংড়ি ঘেরের বাঁধ কর্তন,মারপিট, বাসা ভাংচুর সহ ক্ষয়-ক্ষতি করে ঘের দখল চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ঘের মালিক মিন্টু গাজী বাদী হয়ে থানায় অভিযোগ করেছেন। পুর্ব শত্রুতার জের ধরে ১৭ ফ্রেরুয়ারী রাতে এ ঘটনাটি ঘটেছে উপজেলার রেজাকপুর মৌজাস্থ কপিলমুনি কলেজ সংলগ্ন স্থানে।
দক্ষিন সলুয়া গ্রামের ওমর আলীর ছেলে মিন্টু গাজী জানান, রেজাকপুর মৌজায় ১৯৭, ২০২ বিআর এস খতিয়ানের ৯৩২,৯৩৩ সহ একাধিক দাগে ৪,৯৬ একর জমি ইজারাচুক্তি মুলে হারির টাকা দিয়ে ৫ বছর ধরে ঘের করে আসছি। জমি মালিকের সাথে পুর্ব শত্রুতার জের ধরে নগর শ্রীরাম পুরের সেলিম হাজরা ও আঃ হান্নান সরদার ১৪ ফ্রেরুয়ারী রাতে আমার বাড়ীতে গিয়ে হুমকি স্বরুপ আমার কাছে টাকা দাবী করে ঘেরে যেতে নিশেধ করেন। মিন্টু অভিযোগ করেন দাবীকৃত টাকা দিতে না পারায় বুধবার রাত ৯ টার দিকে দুর্বত্তরা বহিরাগত লোকজন নিয়ে বেকু ম্যাশিন দিয়ে আমার ঘেরের বাঁধ কেটে মাছের ক্ষতি সাধন,বাসা ও নেটপাটা সহ সহায় সম্পদ ভাংচুর করে নদীতে ফেলে দিয়ে ব্যাপক ক্ষতি করেন।
এ ঘটনায় ঘের মালিক মিন্টু গাজী বাদী হয়ে সেলিম হাজরা ও আঃ হান্নান সরদারের বিরুদ্ধে বৃহস্পতিবার থানায় এজাহার দাখিল করেছেন।
ইন্সপেক্টর (তদন্ত) মোঃ আশরাফুল আলম জানান,বাদীর অভিযোগের ভিত্তিতে তদন্তের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।