কপিলমুনিতে মাছ লুঠপাট ও বাসা পুড়িয়ে দেওয়ার অভিযোগ

প্রকাশঃ ২০২৪-০৯-০২ - ২১:১৫

কপিলমুনি প্রতিনিধিঃ কপিলমুনিতে ঘের দখল করে মাছ লুঠপাট ও বাসা পুড়িয়ে আনুমানিক লক্ষ টাকা ক্ষতির সাধনের অভিযোগ উঠেছে ভুক্তভোগীর।
অভিযোগ সূত্রে জানাযায়, পাইকগাছা উপজেলার কাজীমুছা গ্রামের মৃত: আয়জ উদ্দীন খার পুত্র নূর ইসলাম খা কপিলমুনির ভৈরবঘাটা ও লতার শামুকপোতা মৌজায় ৪ একর জমিতে দীর্ঘ প্রায় আড়াইযুগ ধরে একটি লীজ ঘের পরিচালনা করে আসছেন। রবিবার দুপুরে উক্ত ঘের দখল করে মাছ লুঠপাট করে ঘেরের বাসা আগুন ধরিয়ে দিয়ে কয়েক লক্ষ টাকার ক্ষতি সাধন করেছে দূর্বৃত্তরা । ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে জানা যায়, রবিবার দুপুরে ভৈরবঘাটার মফিজুল গাজী, ইমান আলী গাজী, সাইদুর রহমান গাজী, ও প্রতাপকাটি গ্রামের রিপন সরদার, জামান গাজী, জয়নাল গাজী, ছোট গাজীর নেতৃত্বে লাঠি সোঠা খেপলা জাল, টানা জাল, পেট্রোল এবং ম্যাচ নিয়ে ভৈরবঘাটা সাকিনে অবস্থিত আমার মৎস্য ঘেরে প্রবেশ করে আমার ঘেরের মেইন বাসা পুড়িয়ে আনুমানিক ৬০০০০ টাকা তাছাড়া তারা আমার ঘেরের সাইড বাসা ভেঙে ২০০০০ হাজার টাকার ক্ষতি সাধন করে । তাছাড়া ঘেরে জাল দিয়ে আনুমানিক ৫০০০০ হাজার টাকা মূল্যের বিভিন্ন প্রজাতির মাছ লুট করে নিয়ে যায়।
খবর পেয়ে ঘটনাস্থলে গেলে দূর্বৃত্তরা আমাকে জীবন নাশের হুমকি দিয়ে চলে যায়। সর্বশেষ এ ঘটনায় উভয় পক্ষের মধ্যে টানটান উত্তেজনা বিরাজ করছিল। আবারো যে কোন মূর্হেতে সেখানে রক্তক্ষয়ীর মত ঘটনা ঘটতে পারে বলে আশংকা প্রকাশ করেছেন এলাকাবাসী।