খালিশপুর থানা জাতীয় কৃষক পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশঃ ২০২৩-০৪-০৬ - ১৮:১২

বিজ্ঞপ্তি : জাতীয় কৃষক পার্টি মহানগরের খালিশপুর থানা’র দ্বি-বার্ষিক সম্মেলন এবং সংবর্ধনা ও ইফতার মাহফিল বুধবার বিকেল ৫টায় খালিশপুর নেছারিয়া কামিল মাদরাসার সামনে অস্থায়ী কার্যালয়ে খালিশপুর থানা জাতীয় কৃষক পার্টির আহ্বায়ক এস এম এমদাদুল হক চুন্নুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সদস্য সচিব মোঃ হারুন আর রশীদ হারুনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন নগর সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন। সম্মেলনের উদ্বোধন করেন নগর জাতীয় কৃষক পার্টির সভাপতি মোঃ শাহাবুদ্দীন। বিশেষ অতিথি ছিলেন জাপা মহানগর সাবেক যুগ্ম আহ্বায়ক এড. অচিন্ত্য কুমার দাস, অধ্যাপক গাউসুল আজম, খান আকরামুজ্জামান, আব্দুর রাজ্জাক হাওলাদার, মোঃ রাসেল হোসেন, নজরুল ইসলাম।

আমন্ত্রিত অতিথি ছিলেন কাউন্সিলর মোঃ মাহফুজুর রহমান লিটন, এস এম আনিসুর রহমান, আব্দুল গফফার মোড়ল, কামরুজ্জামান রজব, এম কালাম, এম এ রব। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ সেলিম, মোঃ আমির হোসেন, আব্দুল আহাদ, আতাউর রহমান সুম, জাফর হাওলাদার, মোঃ গাউস আলী, মোঃ জামাল হোসেন খান, মোঃ হানিফ, কামরুল ইসলাম, শেখ শাহাদাৎ হোসেন, হুমায়ুন কবির, মোঃ ফারুক, মোঃ রবিউল ইসলাম, শাকিল হাসান, অয়ন মোল্লা, মোঃ মিণ্টু, মোঃ মোস্তফা, মোছাঃ শাহিনুর বেগম প্রমুখ। সম্মেলনে সর্বসম্মতিক্রমে এস এম এমাদুল হক চুন্নুকে সভাপতি, মোঃ হারুন আর রশীদ হারুনকে সাধারণ সম্পাদক ও মোঃ জাহিদুল ইসলাম সেলিমকে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট খালিশপুর থানা জাতীয় কৃষক পার্টির কমিটি গঠন করা হয়।

সভায় আব্দুল্লাহ আল মামুনকে জাতীয় পার্টির মহানগরের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় খালিশপুর থানা জাতীয় কৃষক পার্টির পক্ষ থেকে সংবর্ধনা জ্ঞাপন প্রদান করা হয়। সম্মেলনান্তে এক ইফতার মাহফিলের আয়োজন করা হয়।