খুবিতে ডি-নথির বিষয়ে কর্মকর্তাদের প্রশিক্ষণ অনুষ্ঠিত

প্রকাশঃ ২০২৩-০৩-২৯ - ১৩:৩১

বিজ্ঞপ্তি : খুলনা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি) এর উদ্যোগে ডি-নথির বিষয়ে কর্মকর্তাদের এক প্রশিক্ষণ মঙ্গলবার অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম ভবনের মডার্ন ল্যাঙ্গুয়েজ সেন্টারের ল্যাঙ্গুয়েজ ল্যাবে এ প্রশিক্ষণ শেষে বিকাল ৩টায় প্রশিক্ষণার্থীদের মাঝে প্রধান অতিথি হিসেবে সনদপত্র বিতরণ করেন উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন। উপাচার্য এ প্রশিক্ষণ আয়োজন করায় আইকিউএসির পরিচালকসহ অতিরিক্ত পরিচালকবৃন্দ এবং সার্বিক সহযোগিতার জন্য আইসিটি সেলের পরিচালকসহ সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীদের আন্তরিকভাবে ধন্যবাদ জানান। পরে তিনি প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করেন।

প্রফেসর ড. মোহাম্মদ জিয়াউল হায়দারের সভাপতিত্বে সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রফেসর মোছা. তাছলিমা খাতুন, প্রফেসর ড. মো. শাহজালাল, প্রফেসর ড. কাজী মাসুদুল আলম এবং প্রফেসর ড. মো. মতিউল ইসলামসহ সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় প্রশিক্ষণার্থীদের মধ্য থেকে অনুভূতি ব্যক্ত করে বক্তব্য রাখেন একাডেমিক-১ শাখা প্রধান উপ-রেজিস্ট্রার মো. সিরাজুল ইসলাম ও আইকিউএসির সেকশন অফিসার মোস্তফা আল মামুন প্রবাল।

প্রশিক্ষণে রিসোর্স পারসন হিসেবে টেকনিক্যাল সেশন পরিচালনা করেন সহকারী রেজিস্ট্রার মো. সিরাজুল ইসলাম ও ইঞ্জি. রাহুল দেব মহালদার। প্রশিক্ষণে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পর্যায়ের ২৬ জন কর্মকর্তা অংশগ্রহণ করেন। আগামী ৩০ মার্চ ডি-নথির আরও একটি ধাপের প্রশিক্ষণ অনুষ্ঠিত হবে।