খুবির এগ্রোটেকনোলজি ডিসিপ্লিনের রজতজয়ন্তী উদযাপিত

প্রকাশঃ ২০২৩-০২-২৫ - ১২:২৭

বিজ্ঞপ্তি : শুক্রবার সকাল সাড়ে ৯টায় আচার্য জগদীশচন্দ্র বসু একাডেমিক ভবনের সাংবাদিক লিয়াকত আলী মিলনায়তনে খুলনা বিশ্ববিদ্যালয়ের এগ্রোটেকনোলজি ডিসিপ্লিনের রজতজয়ন্তী উপলক্ষে ক্যারিয়ার টক অনুষ্ঠান আয়োজিত হয়। প্রধান অতিথির বক্তৃতা করেন উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন। এগ্রোটেকনোলজি ডিসিপ্লিন এবং ডিসিপ্লিনের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে ‘এগ্রোটেকনোলজি সিলভার জুবিলি-২০২৩’ নামে দিনব্যাপী এ অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত থেকে স্মৃতিচারণ করেন প্রফেসর ড. সঞ্জয় কুমার অধিকারী। বিশেষ অতিথির বক্তৃতা করেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস। সভাপতিত্ব করেন প্রফেসর ড. শামীম আহমেদ কামাল উদ্দিন খান। স্বাগত বক্তৃতা করেন প্রফেসর ড. মো: মতিউল ইসলাম। অনুষ্ঠানে ডিসিপ্লিনের শিক্ষক, অ্যালামনাইবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে সকাল ৯টায় রজতজয়ন্তী উপলক্ষে বেলুন, ফেস্টুন ও পায়রা উড়িয়ে বর্ণাঢ্য শোভাযাত্রার উদ্বোধন করেন উপাচার্য। পরে তাঁর নেতৃত্বে আচার্য জগদীশচন্দ্র বসু একাডেমিক ভবনের সামনে থেকে শুরু হয়ে শোভাযাত্রাটি ক্যাম্পাসের অধিকাংশ সড়ক প্রদক্ষিণ করে। শোভাযাত্রায় ডিসিপ্লিনের শিক্ষক, অ্যালামনাইবৃন্দ অংশগ্রহণ করেন।

এছাড়া অন্যান্য কর্মসূচির মধ্যে ছিল স্পোর্টস, নতুন কমিটি গঠন, র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠান এবং ব্যান্ড শো।