খুলনার আড়ংঘাটা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি হলেন সোহেল সরদার

প্রকাশঃ ২০২১-০৮-২৯ - ১১:৪২

ইউনিক প্রতিবেদক:

খুলনা মহানগরীর আড়ংঘাটা ইউনিয়নের অন্তর্গত আড়ংঘাটা মাধ্যমিক বিদ্যালয়ের এডহক কমিটির মেয়াদ শেষ হওয়ায়, নতুন সভাপতি হয়েছেন মোহাম্মদ সোহেল সরদার। শনিবার সকাল ১১ টায় বিদ্যালয়টির সাবেক ও বর্তমান পরিচালনা পর্ষদের এক বিশেষ সভায় বিগত কমিটির সভাপতি মোড়ল জাহাঙ্গীর হোসেন, বর্তমান সভাপতি মোঃ সোহেল সরদারের নিকট দ্বায়িত্বভার হস্তান্তর করেন। 

এসময় উপস্থিত ছিলেন আড়ংঘাটা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল গাফফার শেখসহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক-শিক্ষিকাবৃন্দ এবং বিদ্যালয় পরিচালনা পর্ষদের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ।

এ বিষয়ে মোঃ সোহেল সরদার বলেন, আমাকে আড়ংঘাটা মাধ্যমিক বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি নির্বাচিত করায়, আড়ংঘাটা ইউনিয়নবাসীর পক্ষ থেকে, খুলনার মাটি ও মানুষের অত্যান্ত প্রিয় নেত্রী, নির্যাতিত নিপিড়ীত মানুষের আশ্রয়স্থল, খুলনা-৩ আসনের বার বার নির্বাচিত এমপি, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ানকে জানাই আমার আন্তরিক কৃতজ্ঞতা এবং প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন । পাশাপাশি আমার অভিভাবক বেগম মন্নুজান সুফিয়ানের দিকনির্দেশনা অনুযায়ী অত্র বিদ্যালয় কমিটির বিগত সভাপতি মোড়ল জাহাঙ্গীর হোসেনের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে একসঙ্গে শিক্ষা প্রতিষ্ঠানটির উন্নয়ন ও অগ্রগতিতে এগিয়ে নিবো।