খুলনার দু’টি হাসপাতালে চেম্বার প্রেসিডেন্ট হাই ফ্লো নজেল ক্যানোলা ও অক্সিজেন সিলিন্ডার প্রদান

প্রকাশঃ ২০২১-০৭-২৩ - ২১:৫৫

নিজস্ব প্রতিবেদক :

খুলনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট ও সাবেক মেয়র কাজী আমিনুল হক, এফবিসিসিআইয়ের প্রেসিডেন্ট মোহাম্মদ জসিম উদ্দিনের সহযোগিতায় করণায় আক্রান্ত রোগীদের জন্য পুলিশ হাসপাতালকে ১০টি অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার এবং শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের জন্য তিনটি অত্যাধুনিক হাই ফ্লো নজেল ক্যানোলা প্রদান করেন।

বৃহস্পতিবার বেলা ১২ টায় চেম্বার সভাপতি শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের এ্যসিন্ট্যান্ট প্রফেসর ডাঃ লিপিকা রায়ের (আই সি ইউ এন্ড এনেসথেসিয়া) নিকট তিনটি অত্যাধুনিক হাইফ্লো নজেল ক্যানোলা এবং দুপুর ১টায় বিভাগীয় খুলনা পুলিশ হাসপাতালে খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার সরদার রকিবুল ইসলামের নিকট দশটি অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার হস্তান্তর করেন।

এ সময় উপস্থিত ছিলেন খুলনা খুলনা চেম্বার অব কমার্সের পরিচালক ও এফবিসিসিআইয়ের জিবি সদস্য মোঃ মফিদুল ইসলাম টুটুল, পরিচালক খান মোঃ সাইফুল ইসলাম , ডাক্তার ফরিদ উদ্দিন আহমেদ , খুলনা মেডিকেল কলেজ করোনা ইউনিটের প্রধান ডাক্তার শৈলেন্দ্রনাথ, কে এমপির ডিসি খুলনা সদর শাহ এহসানুল হক , হাসপাতালের ও পুলিশ প্রশাসনের ডাক্তার , উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

খুলনা চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট কাজী আমিনুল হক করোনার এই মহামারী সময়ে হাইফ্লো নজেল ক্যানোলা ও অক্সিজেন সিলিন্ডার খুলনার মানুষের কল্যাণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে মনে করেন ।

তিনি বলেন সরকারের স্বাস্থ্যবিধি মেনে করোনা আক্রান্ত ও মৃত্যুর হার কমিয়ে আনতে পারলে আমরা স্বাভাবিক জীবনযাপন ও ব্যবসা-বাণিজ্য শিল্প কলকারখানা চালু রাখতে পারব।

তাই তিনি সকলকে মাস্ক পরার এবং স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আহ্বান জানান।