খুলনাসহ চারটি জেলার সভাপতি/ সাধারণ সম্পাদক প্রার্থীদের জীবন বৃত্তান্ত চেয়েছে কেন্দ্রীয় যুবলীগ

প্রকাশঃ ২০২২-০১-০১ - ২০:০৮

ইউনিক প্রতিবেদক :
খুলনা জেলা, খুলনা মহানগর, বাগেরহাট, যশোর ও নড়াইল জেলার যুবলীগের সভাপতি/সাধারণ সম্পাদক প্রত্যাশী প্রার্থীদের নিকট হতে জীবন বৃত্তান্ত আহ্বান করেছেন কেন্দ্রীয় আওয়ামী যুবলীগ। শনিবার কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের দপ্তর সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মাসুদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ আওয়ামী যুবলীগ খুলনা জেলা, খুলনা মহানগর, বাগেরহাট, যশোর ও নড়াইল জেলা শাখার সাংগঠনিক কার্যক্রম গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে উল্লিখিত জেলা সমূহে শুধুমাত্র সভাপতি/সাধারণ সম্পাদক এবং সাতক্ষীরা জেলা শাখার শুধুমাত্র আহ্বায়ক/যুগ্ম-আহ্বায়ক পদ-প্রত্যাশীদের বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল-এর নির্দেশক্রমে তাদের নিকট হতে জীবন-বৃত্তান্ত আহ্বান করা হয়েছে।
পদ প্রত্যাশীদের জীবন-বৃত্তান্ত আগামী ৩ জানুয়ারি হতে ৬ জানুয়ারি পর্যন্ত প্রতিদিন দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ২৩, বঙ্গবন্ধু এভিনিউ, যুবলীগের প্রধান কার্যালয়, দপ্তর শাখায় জমা নেওয়া হবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। সেইসাথে প্রার্থীদেরকে জাতীয় পরিচয় পত্রের ফটোকপি ও সর্বশেষ শিক্ষা সনদের ফটোকপি জমা দিতে বলা হয়েছে।