খুলনায় পুলিশের বিরুদ্ধে গুলি দিয়ে ফাঁসানোর অভিযোগ

প্রকাশঃ ২০২৩-০২-০৬ - ১৪:৩৯

খুলনা : নগরীর দক্ষিণ টুটপাড়া মহীর বাড়ীর  মোড়ের  মোসা জায়েদা আক্তার পুলিশের বিরুদ্ধে গুলি দিয়ে সন্তানকে ফাঁসানোর অভিযোগ তুলেছে।

খুলনা প্রেসক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে  রোববার দুপুর বারোটায় লিখিত বক্তব্যে এ অভিযোগ তোলেন। এ সময় তিনি বলেন, কুচক্রী মহল আমার পরিবারকে নিয়ে ষড়যন্ত্র করছে। তারই ধারাবাহিকতায় গত বছরের  ১২ মে আমার বাসার বাহিরে টিনের চালের মধ্যে অস্ত্র রেখে আমার  ছেলেকে বাসা থেকে কে.এম.পির এস.আই অনুপ কুমার  ঘোষ ধরে নিয়ে যায়।

তারই ধারাবাহিকতায় আবার একই অনুপ কুমার  ঘোষ গত দুই ফেব্রুয়ারি রাত আনুমানিক পৌনে পাঁচটায় ফজরের নামাজের উদ্দেশ্যে ওজু করতে বের হলে তখন  দেখি কিছু লোক আমার বাড়ির চারিপাশে দাঁড়িয়ে আছে। তখন আমি তাদের জিজ্ঞাসা করি আপনারা আমার বাড়ির মধ্যে কেন জিজ্ঞাসা করলে তখন জিজ্ঞেস করে আপনার ছেলে ফয়সাল কি বাসায় আছে? তখন আমি তাদেরকে বলি বাসায় ঘুমিয়ে আছে। এই কথা বলার সঙ্গে সঙ্গে তারা আমার বাসায় প্রবেশ করার  চেষ্টা করে। তখন আমি তাদের বাঁধা দেওয়ার  চেষ্টা করি এবং তাদের পরিচয় জানতে চাই। তখন আমাকে পরিচয় জানতে চাইলে তিন আমাকে বলেন আমি ডিবির এস.আই অনুপ কুমার  ঘোষ। তখন আমাকে ধাক্কা মরে  ফেলে  দেয়। তখন আমি  চোখে আঘাত  পেয়ে পরে যাই। তখন আমি ওঠার চেষ্টা করলে আমাকে বলে আপনি উঠবেন না ওখানেই বসে থাকেন। আমি ওখানে বসে থাকার পরে আমার  ছেলেকে ঘর থেকে  বের করে বাহিরে নিয়ে হ্যান্ডকাপ দিয়ে দাঁড়িয়ে রাখে এবং আবার আমার ঘরে প্রবেশ করে  ছোট কালো একটা চামড়ার ব্যাগ আমার বারান্দায় থাকা কাপড়ের মধ্যে রাখে। আমি নিজে তাহার দেখতে পাই। পুনরায় আমার ছেলেকে বাহিরে রেখে আমার চিৎকার করে বলে আপনার বাসায় পিস্তলের গুলি পাওয়া গেছে। তখন আমি এই কথা অস্বীকার করি। তখন আমাকে বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিয়ে আমার  ছেলেকে নিয়ে তারা চলে যায় এবং তারা বলে এ নিয়ে কোন টু শব্দ করলে সমস্যা হবে।

লিখিত বক্তব্যে তিনি আরও বলেন,  কোন এক কুচক্র মহলের তদবিরে এই  এস.আই অনুপ কুমার ঘোষ কোন রকম ওয়ারেন্ট ছাড়াই সাজানো মামলা দিয়ে ধরে নিয়ে যায়। আমি এর সুষ্ঠু বিচার দাবী করছি। সুষ্ঠু তদন্ত যদি না হয় তাহলে আমি সহ আমার পরিবারকে এই ষড়যন্ত্রকারী কুচক্র মহল এবং তাদের সহযোগী কে.এম.পি’র এস.আই অনুপ কুমার ঘোষ আমার পরিবারকে বড় ধরনের ক্ষতি করার চেষ্টা করছে। এ সময় তিনি সুষ্ঠু তদন্ত করে বিচারের দাবী জানান।