খুলনায় বেতার দিবস পালিত

প্রকাশঃ ২০১৮-০২-১৩ - ১৩:১২

খুলনা : বাংলাদেশ বেতার, খুলনা কেন্দ্রের উদ্যোগে মঙ্গলবার সকালে বর্ণাঢ্য র‌্যালির মাধ্যমে পালিত হয় বিশ্ব বেতার দিবস-২০১৮। র‌্যালিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা-২ আসনের সংসদ সদস্য মুহাম্মদ মিজানুর রহমান। দিবসের এবারের প্রতিপাদ্য: ক্রীড়াঙ্গণে বেতার।

এ উপলক্ষে বেতার প্রাঙ্গণে র‌্যালি পূর্ব সমাবেশে সংসদ সদস্য বলেন, সারাবিশ্বে বেতার এখনও অন্যতম জনপ্রিয় গণমাধ্যম। সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড প্রচার ও জনসচেতনতা সৃষ্টিতে খুলনা বেতার গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। খুলনা বেতার সূচনালগ্ন থেকে দেশ, সমাজ ও সংস্কৃতি বিকাশে কাজ করছে। আমাদের মহান মুক্তিযুদ্ধে বাঙালি জাতিকে উদ্বুদ্ধ ও অংশগ্রহণে উৎসাহিত করতেও বাংলাদেশ বেতারের ছিল বলিষ্ঠ ভূমিকা।

এ সময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ বেতার খুলনা কেন্দ্রের আঞ্চলিক পরিচালক মোঃ বশির উদ্দিন, সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগের সভাপতি বুলু বিশ্বাস, রূপাšতরের প্রধান নির্বাহী স্বপন গুহ সহ বেতারের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

পরে সংসদ সদস্যর নেতৃত্বে র‌্যালিটি খুলনা বেতার প্রাঙ্গণ থেকে শুরু হয়ে জোড়াগেট হয়ে পুনরায় বেতারে এসে শেষ হয়। র‌্যালিতে বেতারের কর্মকর্তা-কর্মচারীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।