খুলনায় ৩০তম বার্ষিক বিভাগীয় ক্রীড়া ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ২০১৭-১০-২৬ - ১৬:২১

খুলনা : খুলনা বিভাগীয় সরকারি কর্মকর্তা-কর্মচারী ও তাঁদের ছেলেমেয়েদের মধ্যে ৩০তম বার্ষিক বিভাগীয় ক্রীড়া প্রতিযোগিতা-২০১৮ অনুষ্ঠানের লক্ষ্যে বৃহস্পতিবার সকালে বিভাগীয় কমিশনারের সম্মেলন কক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোহাম্মদ ফারুক হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় ক্রীড়া প্রতিযোগিতা সুষ্ঠ ও সুন্দর ভাবে সম্পন্ন করার লক্ষ্যে বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।

৩০তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০১৮ সালের জানুয়ারি মাসের ৬ তারিখে জিলা স্কুল মাঠে অনুষ্ঠিত হবে মর্মে সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়। খুলনা বিভাগের ১০টি জেলার ১০টি দল এবং বিভাগীয় সদর দলসহ মোট ১১টি দলের সমন্বয়ে বিভাগীয় পর্যায়ের এই ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। প্রতিটি দলে সর্বমোট ২৭জন করে মোট ২৯৭ জন প্রতিযোগী এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে। প্রতিযোগিতায় সর্বমোট ইভেন্ট থাকবে ৩৩টি।

সভায় বার্ষিক বিভাগীয় ক্রীড়া প্রতিযোগিতা সুষ্ঠভাবে অনুষ্ঠানের জন্য বিভিন্ন উপকমিটি গঠন এবং প্রস্তাবিত বাজেট ও নিয়মাবলী অনুমোদন করা হয়।

বাংলাদেশ কর্মচারি কল্যাণ বোর্ড, বিভাগীয় কার্যালয়, খুলনা কর্তৃক আয়োজিত এই সভায় বিভাগীয় বিভিন্ন সরকারি দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং ১০ জেলার জেলা প্রশাসকের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।