খুলনা ডিএনসির অভিযানে ১০ হাজার পিস ইয়াবাসহ আটক ১

প্রকাশঃ ২০২৩-১০-২৪ - ১৬:২৪

ইউনিক ডেস্ক : খুলনা মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের অভিযানে একজন মাদক কারবারী আটক হয়েছে। সোমবার রুপসা থানাধীন খান জাহান আলী (রুপসা) সেতু টোল প্লাজায় এক যাত্রীবাহী বাসে তল্লাশি করে এ মাদক ব্যবসাযীকে আটক করা হয়। এ সময় মাদক ব্যবসাযীর নিকট থেকে ১০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।
আসামীর নাম বিএম এরশাদ হোসেন (৩৮), পিতা- গোলাম মোস্তফা, গ্রাম- ধানাইড়, লোহাগড়া, নড়াইল।
অভিযান সূত্রে, পরিদশর্ক মোঃ বদরুল হাসান এর নেতৃত্বে বিভাগীয় স্টাফ নিয়ে রুপসা থানাধীন খান জাহান আলী (রুপসা) সেতু টোল প্লাজায় টুঙ্গীপাড়া এক্সপ্রেস পরিবহনের যাত্রী আসামি বিএম এরশাদ হোসেনের (৩৮) দেহ তল্লাশী করে একটি শপিং ব্যাগের মধ্যে সাদা পলিথিনের মোড়ানো ১০,০০০ পিস এ্যামফিটামিনযুক্ত ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামিকে আটক করা হয় এবং এ বিষয়ে পরিদর্শক বদরুল হাসান কর্তৃক বাদী হয়ে উক্ত আসামী এরশাদ হোসেনের বিরুদ্ধে রুপসা থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।
পরিদশর্ক মোঃ বদরুল হাসান বলেন, ১০ হাজার পিস ইয়াবা নিয়ে এ আসামী ঢাকা থেকে খুলনা আসছিল। গোপনসূত্রে, জানতে পেরে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এই মাদক কারবারীর সাথে আরো কোন বড় চক্র জড়িত থাকতে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। তিনি আরো বলেন, একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।