খুলনা মহানগর সভাপতি পলাশ ও সম্পাদক সুজন

প্রকাশঃ ২০২৩-০১-২৫ - ১৩:০৪

খুলনা : মহানগর ও জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে মহানগর যুবলীগের দ্বিতীয় অধিবেশনে সফিকুর রহমান পলাশকে সভাপতি ও শেখ শাহাজালাল হোসেন সুজনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা ৭টায় খুলনা ইউনাইটেড ক্লাবে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে তাদের নাম ঘোষণা করা হয়। সভাপতিত্ব করেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ।

সভায় যুবলীগের চেয়ারম্যান বক্তব্যের শুরুতে মহানগর যুবলীগের আহবায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করেন। সভাপতি পদে সফিকুর রহমান পলাশের নাম প্রস্তাব করেন মহানগর যুবলীগের কাউন্সিলর এড. আল আমীন উকিল, সমর্থন দেন শেখ মোহাম্মদ আলী। সাধারণ সম্পাদক পদে শেখ শাহাজালাল হোসেন সুজনের নাম প্রস্তাব করেন মহানগর যুবলীগের কাউন্সিলর কাজী কামাল হোসেন, সমর্থন করেন রোজী ইসলাম নদী। সভাপতি ও সাধারণ সম্পাদক পদে অন্যকোন নাম প্রস্তাব না হওয়ায় সভাপতি পদে সফিকুর রহমান পলাশ ও সাধারণ সম্পাদক পদে শেখ শাহাজালাল হোসেন সুজন নির্বাচিত হন।

সভা সঞ্চালনা করেন যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল। এ সময় আরও উপস্থিত ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল, মুজিবর রহমান চৌধুরী নিক্সন এমপি, রফিকুল ইসলাম রফিক, মৃণাল কান্তি জোয়ার্দার, যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক এড. ড. শামীম আল আহসান সোহাগ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, উপ দপ্তর সম্পাদক দেলোয়ার শাহজাদা, উপ গ্রন্থনা ও প্রকাশনা নবীরুজ্জামান বাবুসহ কেন্দ্রীয় যুবলীগ নেতৃবৃন্দসহ মহানগর যুবলীগের ৫০৯ জন কাউন্সিলর।

এদিকে মহানগর যুব লীগের সভাপতি পদে মো: সফিকুর রহমান পলাশ এবং সাধারণ সম্পাদক পদে শেখ শাহজালাল হোসেন সুজন নির্বাচিত হওয়ায় শেখ হেলাল উদ্দিন এমপি, সেখ সালাহউদ্দিন জুয়েল এমপি, শেখ ফজলে শামস্ পরশ, মো: মাইনুল হোসেন খান নিখিল এবং শেখ সোহেল উদ্দিনসহ নবনির্বাচিতদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

বিবৃতিদাতারা হলেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ হারুনুর রশীদ, মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী।