খুলনা রেঞ্জে ভিডিপি সদস্য-সদস্যাদের মধ্যে ত্রাণ বিতরণ কর্মসূচীর উদ্বোধন

প্রকাশঃ ২০২০-০৪-৩০ - ২৩:৩৪

খুলনাঃ বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক এর নির্দেশে মহামারী করোনা ভাইরাস এর প্রাদুর্ভাবের কারণে কর্মহীন হয়ে পড়া দুস্থ ভিডিপি সদস্য-সদস্যাদের মধ্যে ত্রাণ বিতরণ কর্মসূচী হাতে নেয়া হয়েছে। আনসার ও ভিডিপি খুলনা রেঞ্জের রেঞ্জ কমান্ডার মোল্লা আমজাদ হোসেন পিএএমএস খুলনা জেলার রূপসা উপজেলায় এ কর্মসূচীর উদ্বোধন করেন।

উদ্বোধনী বক্তব্যে রেঞ্জ কমান্ডার সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখাসহ অন্যান্য স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান। তিনি করোনা ভাইরাস মোকাবেলায় আনসার ও ভিডিপি সদস্যদের সরকার কর্তৃক অর্পিত যেকোন দায়িত্ব পালনের জন্য নির্দেশনা প্রদান করেন।

উল্লেখ্য খুলনা রেঞ্জের ১০টি জেলার ৫৯টি উপজেলার মোট ১৭৭০০ জন ভিডিপি সদস্য-সদস্যাদের মধ্যে ত্রাণ বিতরণ করা হবে। ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে জনপ্রতি ৫কেজি চাল, ১কেজি ডাল, ১ লিটার তেল, ২কেজি আলু, ১কেজি পিয়াজ, ১টি সাবান ও ১টি মাস্ক ।

ত্রাণ বিতরণ কার্যক্রমে আনসার ও ভিডিপি খুলনা এর জেলা কমান্ড্যান্ট হাফিজ আল মোয়াম্মার গাদ্দাফী, উপজেলা নির্বাহী কর্মকর্তা রূপসা, খুলনা নাসরীন আক্তার, সহকারী জেলা কমান্ড্যান্ট মোহাম্মদ মিরাজুল ইসলাম খান, সহকারী জেলা কমান্ড্যান্ট আব্দুল্লাহ আল মামুন, রূপসা উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) হালিমা খাতুন, উপজেলা প্রশিক্ষক বিপুল গাজী, ৯ আনসার ব্যাটালিয়ন ইলাইপুর, রূপসা এর সদস্যবৃন্দ ও উপজেলার আনসার ও ভিডিপি সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।