খুলনা সরকারি মহিলা কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

প্রকাশঃ ২০২৩-০৩-১৩ - ১২:৩৩

বিজ্ঞপ্তি : সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক রোববার সকালে খুলনা সরকারি মহিলা কলেজ ক্যাম্পাসে প্রধান অতিথি থেকে বেলুন ও ফেস্টুন উড়িয়ে কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় সিটি মেয়র বলেন, শিক্ষার্থীদের দৈহিক ও শারীরিক শক্তি অর্জনে খেলাধুলার কোন বিকল্প নেই। সে জন্য নতুন প্রজন্মদের খেলাধুলায় পারদর্শী করে গড়ে তুলতে হবে এবং প্রতিভাবান খেলোয়াড়দের খুজে বের করে উপযুক্ত প্রশিণের মাধ্যমে দক্ষ করে তুলতে হবে। খেলাধুলার মানোন্নয়নে সরকারের আন্তরিকতার কথা তুলে ধরে তিনি বলেন, একজন কৃতী খেলোয়াড় আন্তর্জাতিক অঙ্গনে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে সক্ষম হন।

কলেজের অধ্যক্ষ টি এম জাকির হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর ড. সমীর রঞ্জন সরকার, শিক্ষক পরিষদের সম্পাদক খান আহমেদুল কবীর, ছাত্রী সংসদের ভারপ্রাপ্ত অধ্যাপক প্রফেসর মো: আব্দুল জব্বার, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা আয়োজক কমিটির আহবায়ক প্রফেসর শাহজামাল, ১৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শেখ আবিদ উল্লাহ, ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাজী এনায়েত হোসেন আলো ও সাধারণ সম্পাদক মো: শাহজাহান জমাদ্দার। কলেজের শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

পরে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক নগরীর আলমনগর এলাকায় প্রধান অতিথি থেকে একটি সুপেয় পানির পাম্পের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। স্থানীয় জনসাধারণের পানীয় জলের চাহিদা পূরণের লক্ষ্যে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও বিসিবি’র পরিচালক সেখ সোহেল উদ্দিন ও খালিশপুর থানা আ’লীগের সহ-সভাপতি কাজী ফয়েজ মাহমুদ-এর আর্থিক সহায়তায় পাম্পটি স্থাপন করা হয়। কেসিসি’র মেয়র প্যানেলের সদস্য মো: আমিনুল ইসলাম মুন্না ও মেমরী সুফিয়া রহমান শুনু, কাউন্সিলর মো: মনিরুজ্জামান, ১৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো: শফিউল্লাহ, সাধারণ সম্পাদক শেখ আসলাম আলী, সিনিয়র সহ-সভাপতি সমীর দত্ত, মো: মঞ্জুরুল আলম মঞ্জু, নাজমুল আলম নাজু, মুন্সি গোলাম নবী, জাহিদুর রহমান সন্টু, মহিলা আওয়ামী লীগ নেত্রী লুবনা শারমিন আন্না, চম্পা বেগম প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন। সঞ্চালনা করেন আওয়ামী লীগ নেতা ও সাংস্কৃতিক কর্মী সমীর কুমার সরকার।

নগরীর আলমনগর এলাকায় ফিতা কেটে সুপেয় পানির পাম্পের উদ্বোধন করেন কেসিসি মেয়র তালুকদার আব্দুল খালেক।