গোপালগঞ্জে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ২০

প্রকাশঃ ২০২৩-০৩-২৫ - ১৩:২৫

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছে। তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। শুক্রবার সকালে সদর উপজেলার ভোজেরগাতী এলাকায় গোপালগঞ্জ-পয়সারহাট সড়কে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মেহরাব পরিবহনের একটি যাত্রীবাহী বাস পয়সারহাট থেকে ছেড়ে বেনাপোলের দিকে যাচ্ছিল। সকাল সোয়া ৬টার দিকে কুয়াশাচ্ছন্ন থাকায় বিপরীতমুখী ঢাকা থেকে ছেড়ে আসা কোটালীপাড়াগামী দিগন্ত পরিবহনের যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি বাসের সামনের অংশ দুমড়েমুচড়ে যায় এবং দুই বাসের চালকসহ অন্তত ২০ জন যাত্রী আহত হয়।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার শেখ মো. আরিফুল হক বলেন, ‘খবর পেয়ে গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠায়। এরমধ্যে গুরুতর আহত ৯ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি আহতদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে। এছাড়া উন্নত চিকিৎসার জন্য দিগন্ত পরিবহনের চালক মো. বাদল শেখকে (৫০) ঢাকায় এবং সুপারভাইজার দিলীপ দাসকে (৩৫) খুলনায় পাঠানো হয়েছে।’