গোপালগঞ্জে সড়কে ঝরল ২ প্রাণ

প্রকাশঃ ২০২৩-০১-২৩ - ১০:৫৮

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে সদর উপজেলার পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ভ্যানচালকসহ দুজন নিহত এবং এক মোটরসাইকেলচালক আহত হয়েছেন।

ঢাকা-খুলনা মহাসড়কের উপজেলার মিয়াপাড়ার আরামবাগ ও পাথালিয়া এলাকায় আজ রোববার এই দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলেন খুলনা জেলার তেরখাদা উপজেলার হাতিশুরা গ্রামের আকবর শেখের ছেলে ভ্যানচালক রাজু শেখ (২৪) ও গোপালগঞ্জ শহরের মিয়াপাড়ার আরামবাগ এলাকার মৃত কাদের ফকিরের ছেলে হান্নান ফকির (৭০)।

আহত মোটরসাইকেলচালক সুদীপ্ত বণিককে (২২) আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

গোপালগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) গণেশ বিশ্বাস জানান, আজ সকাল সোয়া ৭টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের পাথালিয়া নামক স্থানে ট্রাকচাপায় ভ্যানচালক রাজু শেখ (২৪) নিহত হন। তিনি সদর উপজেলার ঘোনাপাড়া থেকে ভ্যান চালিয়ে শহরের মান্দারতলায় যাচ্ছিলেন। পথে পাথালিয়া নামক স্থানে বিপরীত দিক থেকে আসা খুলনাগামী একটি ট্রাক ভ্যানচালক রাজু শেখকে চাপা দিলে তিনি ঘটনাস্থলেই নিহত হন।

অপরদিকে, একই শহরের মিয়াপাড়ার আরামবাগ নামক স্থানে বেলা ১১টার দিকে মোটরসাইকেলের ধাক্কায় হান্নান ফকির (৭০) নামে এক সবজি বিক্রেতা নিহত হন।

সবজি বিক্রেতা হান্নান ফকির তার স্ত্রী নুরজাহান বেগমকে ডাক্তার দেখানোর উদ্দেশে শহরের দিকে রওনা হন। তখন রাস্তা পারাপারের সময় দ্রুতগামী একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই নিহত হন। এ সময় মোটরসাইকেলচালক সুদীপ্ত বণিকও মারাত্মক আহত হন। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়।

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশের পরিদর্শক মো. শরিফুল ইসলাম বলেন, ‘নিহত হান্নান ফকিরের মরদেহ ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে রাজুর মরদেহ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।’