চট্টগ্রামে ইয়াবাসহ আটক ৬

প্রকাশঃ ২০২০-০৮-১৯ - ১৯:৫২
নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদক বিরোধী পৃথক অভিযান চালিয়ে ২ হাজার ৭শ পিস ইয়াবা উদ্ধার করেছেন। এ সময় দুই দম্পতিসহ ৬ জনকে গ্রেফতার করেন। আটককৃতরা হচ্ছে মোঃ রসিদ মিয়া প্রকাশ রসিদ আহম্মেদ (২৮) তার স্ত্রী মনোয়ারা বেগম (২১), মোছাঃ রাজিয়া বেগম  (৫২), মোঃ এরশাদ (৩৭) ও তার স্ত্রী ফাতেমা(৩৪) এবং আনোয়ারা বেগম (৪০)।
চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূত্র মতে, ১৮ আগষ্ট গভীর রাতে চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চট্টগ্রাম মেট্রো উপ অঞ্চলের উপ কার্যালয়ে পরিচালক মোঃ রাশেদুজ্জামান এর সার্বিক তত্ত্বাবধানে সহকারী পরিচালক মোঃ এমদাদুল হক এর সমন্বয়ে যথাক্রমে চাঁদগাঁও, পাহাড়তলী ও বন্দর সার্কেল পরিদর্শক মোঃ আমিরুজ্জামান, এএসএম মঈনউদ্দীন কবির ও মোঃ সিরাজুল ইসলাম এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে তিনটি  রেইডিং টিম শহরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ১৯ আগষ্ট সকালে সংশ্লিষ্ট থানায় ৪টি নিয়মিত মামলাদায়ের করেন।
জানা যায়, পরিদর্শক আমিরুজ্জামান বাকলিয়া থানাধীন বশরুজ্জামান চত্বরের পশ্চিম পাশে অভিযান চালিয়ে চট্ট মেট্রো- জ- ০৫-০১১৯ নং বাসের ভিতর হতে আব্দুল মোনাফ এর পুত্র মোঃ রসিদ মিয়া প্রকাশ রসিদ আহম্মদ এবং তার স্ত্রী  মনোয়ারা বেগমকে ৭শ পিস ইয়াবা সহ গ্রেফতার করে বাকলিয়া  থানায় পরিদর্শক মোঃ আমিরুজ্জামান  বাদী হয়ে একটি নিয়মিত মামলা দায়ের করেন। অপরদিকে পরিদর্শক এএসএম মঈন উদ্দীন অপর একটি অভিযানে বাকলিয়া থানাধীন নতুন ব্রীজ মেরিনার্স রোডস্থ পিয়ারুর রিক্সা গ্যারেজ এলাকায় অভিযান চালিয়ে মৃত মোঃ হারুন এর কন্যা মোছাঃ রাজিয়া বেগমকে ৬শ পিস ইয়াবাসহ গ্রেফতার করে পাহাড়তলী   সার্কেল পরিদর্শক এ এস এম মঈন উদ্দীন বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন২০১৮ অনুযায়ী বাকলিয়া থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন। এছাড়া একই টিম অপর একটি অভিযানে চকবাজার  থানাধীন ওয়াসা মোড়স্থ বাবুলের চায়ের দোকানের সামনে অভিযান চালিয়ে মোঃ এরশাদ ও তার স্ত্রী ফাতেমাকে ৯শ পিস ইয়াবাসহ গ্রেফতার করে পাহাড়তলী সার্কেলের উপ পরিদর্শক মোঃ জাহিদুল ইসলাম  বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী চকবাজার থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।  অপর অভিযানে চালিয়ে মৃত সেলিম মিয়ার স্ত্রী  আনোয়ারা বেগম (৪০)কে ৫০০ পিস ইয়াবাসহ আটক করেন। এ ঘটনায় তার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়।