চট্টগ্রামে ৮ হাজার পিস ইয়াবাসহ আটক ৫

প্রকাশঃ ২০২০-০৮-২৬ - ২১:০৮

নিজস্ব প্রতিবেদকঃ চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদক বিরোধী অভিযানে ৮ হাজার পিস ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছেন। আটককৃতরা হচ্ছে মাদকব্যবসায়ী আলমগীর (৪৫), হামিদ হোসাইন(১২), ইসমাইল (২০), মো: আজিজ (২০) এবং মো আলম (৪৫)। ২৫ ও ২৬ আগষ্ট গত দুইদিনে চট্টগ্রামে বিভিন্ন এলাকায় পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন।
চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূত্র মতে, ২৬ আগষ্ট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চট্টগ্রাম মেট্রো উপ অঞ্চলের উপ পরিচালক মোঃ রাশেদুজ্জামান মহোদয়ের সার্বিক তত্ত্বাবধানে নগরীর কোতোয়ালি থানাধীন পুরাতন ফিশারিঘাট এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান করে। এ সময় ২ হাজার ৫শ পিস ইয়াবাসহ মাদকব্যবসায়ী আলমগীর (৪৫)কে গ্রেপ্তার করা হয়।
অপর অভিযানে কোতোয়ালি থানাধীন নজরুল ইসলাম রোড এলাকা থেকে ১ হাজার পিস ইয়াবাসহ হামিদ হোসাইন(১২) কে গ্রেপ্তার করা হয়। এছাড়া ২৫ আগষ্ট রাতে একাধিক অভিযান করে বাকলিয়া থানাধীন বশরুজ্জামান চত্বর এলাকা থেকে ১ হাজার পিস ইয়াবাসহ মাদকব্যবসায়ী ইসমাইল (২০) কে এবং কোতোয়ালি থানাধীন ফিরিংগিবাজার এলাকা হতে ২ হাজার ৫শ পিস ইয়াবাসহ মো আজিজ (২০) এবং বাকলিয়া থানাধীন মেরিনার্স রোড এলাকা হতে ১ হাজার পিস ইয়াবাসহ মো আলম (৪৫)কে গ্রেপ্তার করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন২০১৮ অনুযায়ী সংশ্লিষ্ট থানায় ০৫ টি নিয়মিত মামলা দায়ের করা হয়।