চট্টগ্রাম বন্দর হাই স্কুল প্রাঙ্গণে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন

প্রকাশঃ ২০২০-০৭-১৮ - ১২:৫৪

বিপ্লব দে, চট্টগ্রাম ব্যুরো:গাছ লাগান পরিবেশ বাঁচান জননেত্রী শেখ হাসিনা’র এই স্লোগানকে ধারণ করে চট্টগ্রাম বন্দর হাই স্কুল প্রাঙ্গণে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন চট্টগ্রাম শেখ মনি স্মৃতি পরিষদ।

১৮ জুলাই, ২০২০ মুজিব শতবর্ষে সারাদেশে জাতীয় বৃক্ষরোপন কর্মসূচীর অংশ হিসেবে চট্টগ্রাম শেখ মনি স্মৃতি পরিষদ এর পক্ষ থেকে সকাল ১০ টায় এ কর্মসূচির উদ্বোধন করা হয়।

শেখ মনি স্মৃতি পরিষদ,চট্টগ্রামের  উদ্যোগে চট্টগ্রাম বন্দর হাই স্কুল প্রাঙ্গনে সংগঠন এর সভাপতি মোহাম্মদ সালাউদ্দিনের সভাপতিত্বে বৃক্ষরোপণ কর্সূমচী অনুষ্ঠিত হয় । এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেখ মনি স্মৃতি পরিষদের প্রতিষ্টাতা সভাপতি গাজী তুষার আহমেদ বাঘা।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন ধরিত্রিতে রক্ষা এবং সৌন্দর্যময় করতে গাছের বিকল্প নেই। মানুষের বেচেঁ থাকার জন্য অক্সিজেন প্রয়োজন,আর সেই চাহিদা মেটাতে পারে একমাত্র গাছ।আর এই কারণে বর্ষা মৌসুমে যত বেশী সম্ভব বৃক্ষরোপণ করুন ।

এতে বিশেষ অতিথি ছিলেন,বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সদস্য,এবং চট্রগ্রাম মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইরফানুল আলম জিকু।এছাড়া আরও উপস্থিত ছিলেন শেখ মনি স্মৃতি পরিষদের নেতৃবৃন্দ নজরুল ইসলাম টিপু,চট্টগ্রাম মহানগর যুবলীগনেতা জিয়া উদ্দিন রানা,মাসুদ ফরহাদ,মোঃআবু ফয়সাল,মোহাম্মদ ইসমাইল,বন্দর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইমরান রনি,তারেকুল হাছান,ইসলামিয়া কলেজ ছাত্রলীগের সহ-সম্পাদক মোঃমামুন আব্দুল্লাহ,সারোয়ার কবির রানা প্রমুখ।