চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে আটক ১০

প্রকাশঃ ২০২০-০৮-১৭ - ১৯:০০

নিজস্ব প্রতিবেদকঃ চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদক বিরোধী অভিযানে ইয়াবাসহ ১১ মাদক ব্যবসায়ী ও মাদকসেবীকে আটক করেছেন। এ সময় ভ্রম্যমান আদালতের মাধ্যমে ১০ জনকে বিভিন্ন মেয়াদে সাজা ও অর্থদন্ড প্রদান করা হয়। ভ্রম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান ও মাহফুজুল হক।  সোমবার চট্টগ্রামে বিভিন্ন জায়গায় পৃথকভাবে এ অভিযান পরিচালনা করা হয়।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূত্র মতে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো উপ অঞ্চলের উপ পরিচালক মোঃ রাশেদুজ্জামান এর সার্বিক তত্ত্বাবধানে সহকারী পরিচালক মোঃ এমদাদুল হক এর সহযোগিতায় মেট্রো অঞ্চলের সকল সার্কেল পরিদর্শকের সমন্বয়ে এবংনির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান ও মাহফুজুল হক এর নেতৃত্বে ১৭ আগষ্ট সকাল ১১ টায় নগরীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ১০ মাদকসেবী ও ব্যবসায়ীকে গ্রেফতার করে ভ্রাম্যমাণ আদালতে উক্ত ১০ জন মাদকব্যবসায়ী ও মাদকসেবীকে অর্থদন্ড ও বিভিন্ন মেয়াদে কারান্ড প্রদান করেন। অপরদিকে সকাল ৭টায়  বন্দর সার্কেল পরিদর্শক মোঃ সিরাজুল ইসলাম কোতোয়ালি থানাধীন ১০৯ নুর মোহাম্মদ সড়ক এলাকায় অভিযান চালিয়ে
মৃত কবির উদ্দিনের পুত্র মোঃ শাহিন মিয়া(৪৯)কে ৮শ পিস ইয়াবাসহ গ্রেফতার করে কোতোয়ালি থানার একটি নিয়মিত মামলা দায়ের করেন।