চিকিৎসকের ওপর হামলার ঘটনায় আলোর মুখ দেখেনি তদন্ত কমিটি

প্রকাশঃ ২০২৩-০৪-০৬ - ১৬:৫৮

ইউনিক ডেস্ক : খুলনায় চিকিৎসককে লাঞ্ছিত করার ঘটনায় স্বরাষ্ট্রমন্ত্রীর প্রতিশ্রুতির ২৫ দিন পার হলেও আলোর মুখ দেখেনি তদন্ত টিম। এ নিয়ে চিকিৎসকরা ক্ষুব্ধ বলে জানিয়েছেন বিএমএ খুলনার নেতৃবৃন্দ।

বিএমএ’র খুলনা শাখার নেতৃবৃন্দ জানায়, গত ১২ মার্চ চিকিৎসক নেতৃবৃন্দের সাথে দীর্ঘ আলাপ-আলোচনা ও মতবিনিময়ের পর স্বরাষ্ট্রমন্ত্রীর অঙ্গীকার করে আগামি দশ থেকে পনের দিনের মধ্যে তদন্ত টিম গঠনের। তবে গত বুধবার ২৫তম দিন পার হলেও তদন্তের কোন সাড়াশব্দ বা অগ্রগতি নাই। প্রজ্ঞাপনের কোন অনুলিপি খুলনা বিএমএ বরাবর পাঠানো হয়নি।

চিকিৎসকরা ক্ষুব্ধতার প্রতিক্রিয়ায় বুধবার দুপুর আড়াইটায় খুলনা বিএমএ কার্যকরী পরিষদের সভা আহবান করা হয়। ডা. বাহারুল আলমের সভাপতিত্বে পরিচালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ডা. নিয়াজ মুস্তফা চৌধুরী। সভায় সবার সম্মতিক্রমে সিদ্ধান্ত হয় খুব শীঘ্রই স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর চিঠি দেওয়া হবে বলে জানিয়েছে ডা. নিয়াজ মুস্তফা চৌধুরী। উল্লেখ্য, পরবর্তী সিদ্ধান্তের বিষয়ে খুলনা বিএমএ’র সভাপতি ডা. বাহারুল আলম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ওপেন পোস্ট করে মতামত আহবান করেছেন। তিনি লিখেছেন, এই আন্দোলনে যে সকল চিকিৎসক ও তাদের সংগঠন সমর্থন ও প্রেরণা দিয়েছিল, উদ্ভুত পরিস্থিতিতে পরবর্তী সিদ্ধান্ত কি হতে পারে সে বিষয়ে তাদের থেকে জরুরি পরামর্শ প্রত্যাশা করছি।