ঝালকাঠিতে বাসচাপায় স্কুলছাত্রসহ নিহত ২

প্রকাশঃ ২০২৩-০৩-১৭ - ২০:৫৮

ঝালকাঠি : ঝালকাঠির নলছিটিতে যাত্রীবাহী বাসের চাপায় স্কুলছাত্রসহ দুইজন নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার (১৬ মার্চ) সকাল ৯টার দিকে বরিশাল-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের শিমুলতলা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন স্থানীয় একটি স্কুলের দশম শ্রেণির ছাত্র তুর্য্য ভট্টাচার্য্য ও ভ্যানচালক মো. আকাশ। এ ঘটনায় স্কুলশিক্ষার্থীরা দুই ঘণ্টা বরিশাল-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়ক অবরোধ এবং দোষীদের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করে। এতে শিমুলতলা এলাকায় সড়কের দুই পাশে তীব্র যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ গিয়ে সকাল ১১টার দিকে বিক্ষোভকারীদের সরিয়ে যান চলাচল স্বাভাবিক করে।

স্থানীয়রা জানান, সকালে বাসা থেকে স্কুলে যায় তুর্য্য ভট্টাচার্য্য। সে স্কুলের সামনে দাঁড়িয়ে ভ্যানচালক আকাশের সঙ্গে কথা বলছিল। এ সময় বরিশাল থেকে পটুয়াখালীগামী দ্রুতগতির আল আমিন পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

এ বিষয়ে নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান বলেন, ‘নিহত তুর্য্যের বাড়ি বাকেরগঞ্জে। তবে ভ্যানচালক আকাশের এখনও পুরো পরিচয় জানা যায়নি। দুর্ঘটনা কবলিত বাসটি জব্দ করা হয়েছে এবং চালক পালিয়ে গেছে। বিক্ষুব্ধ এলাকাবাসী ও শিক্ষার্থীদের শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে।’