ঝিনাইদহে ইজিবাইক চালককে কুপিয়ে হত্যা

প্রকাশঃ ২০২৩-০৪-০২ - ১৩:৫৪

ঝিনাইদহ সংবাদদাতা : ঝিনাইদহের হরিণাকুন্ডে রবিউল ইসলাম (৪৮) নামের এক ইজিবাইক চালককে কুপিয়ে হত্যা করেছেন প্রতিপক্ষরা।

শুক্রবার (৩১ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে পৌরসভার হাসপাতাল মোড় এলাকায় এ ঘটনা ঘটে। জানা গেছে, রবিউল ইসলাম মসজিদ থেকে নামাজ পড়ে বের হওয়ার পরপরই এলোপাতাড়িভাবে তাকে কুপিয়ে আহত করে পালিয়ে যান প্রতিপক্ষরা। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে প্রথমে ঝিনাইদহ সদর হাসপাতালে ও পরবর্তীতে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। তিনি পৌরসভাধীন জোড়াপুকুরিয়া গ্রামের মিনাজ উদ্দিনের ছেলে।

নিহতের জামাই রাসেল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, ঝিনাইদহ সদর হাসপাতাল থেকে আমার শ্বশুরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। আমরা তার মরদেহ নিয়ে বাড়ি ফিরছি।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে হাসপাতাল মোড়ের মসজিদ থেকে নামাজ পড়ে বের হওয়ার পর কয়েকজন যুবক তাকে কুপিয়ে আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। তার অবস্থা অবনতি হওয়ায় তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক।

থানা পুলিশ সূত্র জানায়, জোড়াপুকুরিয়া মান্দারতলা গ্রামে দীর্ঘদিন ধরে সামাজিক বিরোধ চলে আসছে। প্রায়ই দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এরই জের ধরে এ ঘটনা ঘটেছে।

নিহতের বাবা মিনাজ উদ্দিন বলেন, আমার ছেলে বিকেলে হাসপাতাল মোড় এলাকায় ইজিবাইক রেখে মসজিদে নামাজ পড়তে যায়। নামাজ পড়ে বের হওয়ার পর তাকে চার থেকে পাঁচজন ব্যক্তি অতর্কিত ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করেন।

হরিণাকুণ্ডু থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) আক্তারুজ্জামান লিটন বলেন, সামাজিক বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।